• চুঁচুড়া হাসপাতালের বেহাল দশায় ক্ষুব্ধ সাংসদ রচনা! মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনার সিদ্ধান্ত
    প্রতিদিন | ৩০ জুলাই ২০২৪
  • সুমন করাতি, হুগলি: চুঁচুড়া হাসপাতাল পরিদর্শনে গিয়ে ক্ষুব্ধ সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। অব্যবস্থার ছবি তুললেন তিনি। এ বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলবেন বলেও মন্তব্য করলেন। হাসপাতালের এই পরিস্থিতি নিয়ে সুপারের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

    রাজনীতিতে পা দিয়েই সাংসদ হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকেই মানুষের কাছে ছুটে যাচ্ছে তিনি। সোমবার দুপুরে আচমকা চুঁচুড়া হাসপাতাল পরিদর্শনে যান তিনি। সেখানকার পরিস্থিতি দেখে রীতিমতো ক্ষুব্ধ হন সাংসদ রচনা। প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেন। সাংসদকে নিজের মোবাইলে হাসপাতালের ছবি ক্যামেরাবন্দি করতেও দেখা যায়।

    এর পর রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, “হাসপাতাল পরিদর্শনে এসে সত্যিই হতচকিত আমি। এমন স্বাস্থ্য পরিষেবা জেলা সদর হাসপাতালে হওয়া বাঞ্ছনীয় নয়। যেখানে সেখানে কলার খোসা পড়ে আছে। বিড়াল ঘুরে বেড়াচ্ছে সর্বত্র। এ বিষয়গুলো নিয়ে আমি হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছি। আগামীতে যেন এমন বেহাল স্বাস্থ্যব্যবস্থা সদর হাসপাতালে না থাকে তার দেখতে হবে। আমি এবিষয়ে কথা বলব মুখ্যমন্ত্রীর সঙ্গে। আগামীতে আবার এই সদর হাসপাতাল পরিদর্শনে আসব।” তবে এবিষয়ে চুঁচুড়া হাসপাতালের সুপার অমিতাভ মণ্ডল কোনও মন্তব্য করেননি।
  • Link to this news (প্রতিদিন)