• 'জানতে পারলাম আমি প্রাক্তন', ক্ষুব্ধ অধীর রাখঢাক করলেন না কিছুই ...
    আজকাল | ৩১ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: ক্ষুব্ধ বহরমপুরের প্রাক্তন কংগ্রেস সাংসদ ও রাজ্য কংগ্রেসের 'বর্তমান' সভাপতি অধীররঞ্জন চৌধুরী। দিল্লিতে দলের এক বৈঠকে তাঁকে প্রাক্তন বলে সম্বোধন করা হয়। মঙ্গলবার সেই প্রসঙ্গেই অধীরের প্রতিক্রিয়া, 'বাংলার কংগ্রেস এখন দু'জন চালাচ্ছে। গোলাম মীর এবং সিং সাহেব। গতকালের বৈঠক শুরু হওয়ার আগে হঠাৎ করে গোলাম মীর সিং বলে উঠলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি।' অধীরের কথায়, তিনি ইস্তফা দেওয়ার পর কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে বলেছিলেন তাঁকে দিল্লি যেতে। আলোচনার জন্য। তারপরও এই ধরনের কথা! সোমবারের এই ঘটনার পর ক্ষোভ লক্ষ্য করা গিয়েছে রাজ্য কংগ্রেসেও।

    রাজ্য কংগ্রেসের হোয়াটসঅ্যাপ গ্রুপে অধীর চৌধুরীর হয়ে এদিন একটি পোস্ট করেছেন দলের মুখপাত্র সৌম্য আইচ রায়। পোস্টে অধীর জানিয়েছেন, 'যে কর্মীরা রাতদিন তৃণমূলের হাতে মার খেলো, খাচ্ছে, তাঁদের জন্য আমরা বলব না তো কে বলবে?' সোমবার দিল্লিতে কংগ্রেসের বৈঠক প্রসঙ্গে তিনি বলেন, যে সমস্ত কংগ্রেস কর্মীরা এরাজ্যে আন্দোলন করতে গিয়ে মার খায়, জেলে যায় তাঁদের কাউকেই বৈঠকে দেখা যায়নি।

    এরাজ্যে কংগ্রেস কর্মীদের ওপর অত্যাচার নিয়ে তৃণমূলকে দায়ী করে অধীরের অভিযোগ, 'শাসক তৃণমূল আমাদের দল ভাঙছে প্রতিদিন। ওরা তো 'ইন্ডিয়া' জোটে সামিল হয়ে আমাদের ওপর অত্যাচার বন্ধ করেনি।' কার্যত ক্ষুব্ধ অধীর বুঝিয়ে দিয়েছেন, এরাজ্যের কেউ নয়, অথচ রাজ্য কংগ্রেসের ওপর 'ছড়ি ঘোরানো' দুই নেতা যারা তাঁর ভাষায় গোলাম মীর এবং মীর সাহেব, তাঁদের আচরণে তিনি অপমানিত।
  • Link to this news (আজকাল)