• করণদিঘিতে গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ বিস্ফোরণ! আহত অন্তত ২০
    প্রতিদিন | ৩১ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তর দিনাজপুরের করণদিঘিতে গয়নার দোকানে গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ বিস্ফোরণ। আহত অন্তত ২০ জন। আহতদের উদ্ধার করে করণদিঘি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে অন্তত ১০ জনের শারীরিক অবস্থা গুরুতর বলে খবর। তাঁদের স্থানান্তরিত করা হয়েছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে।

    স্থানীয় সূত্রে খবর, এদিন করণদিঘির খুদুরগাছির এলাকায় সোনার দোকানে একটি ছোট গ্যাসের সিলিন্ডার লিক হয়ে যায়। প্রায় সঙ্গে সঙ্গে আগুন লেগে যায় দোকানটিতে। প্রচণ্ড বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে বাজার। সেসময় দোকানের আশেপাশে ক্রেতা এবং কর্মচারী মিলিয়ে অন্তত জনা ২০ ছিলেন। প্রত্যেকেই আহত হন। আহতদের উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে ৮ নাবালক, আর ২ জন মহিলা।

    ঘটনাস্থল পরিদর্শনে যান করণদিঘির তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সুভাষ সিং। তাঁর সঙ্গে ছিলেন ১৪ নম্বর জেলা পরিষদের সদস্য আব্দুল রহিম। এই দুর্ঘটনা প্রসঙ্গে করণদিঘির বিধায়ক গৌতম পাল বলেন, “আহতদের চিকিৎসা যাতে সঠিক ভাবে হয়, দলের ব্লক সভাপতি-সহ জেলা পরিষদের সদস্যকে নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনাস্থলে করণদিঘি থানার পুলিশ-সহ ডালখোলা থানার পুলিশ গিয়েছে। প্রশাসনিক ভাবে পদক্ষেপ করা হচ্ছে। ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটল খতিয়ে দেখা হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)