• রিজার্ভার সংস্কারের কাজে নেমে বিপত্তি, দমবন্ধ হয়ে মৃত্যু ২ শ্রমিকের ...
    আজকাল | ৩১ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আবাসনে রিজার্ভার সংস্কারের কাজে নেমে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুইজন শ্রমিক। দুইজনেই মুর্শিদাবাদের বাসিন্দা। মৃতদের নাম বাবলু শেখ(২৭) ও হুমায়ুন শেখ(৫৫)। বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    বুধবার দুর্ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের ২৭ নং ওয়ার্ডের পার্ক অ্যাভিনিউ এলাকায়। আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদের একটি আবাসনের রিজার্ভার সংস্কারের কাজে নেমেছিলেন দুই শ্রমিক। স্থানীয় সূত্রে খবর, ১৫ দিন আগে সেই রিজার্ভার ঢালাইয়ের কাজ শেষ হয়। এরপর মুর্শিদাবাদে শ্রমিকেরা বাড়ি ফিরে যান। আজ এসে ঢালাইয়ের পাটা খোলার কাজ শুরু করেন তাঁরা। রিজার্ভারে প্রথমে নামেন বাবলু। অসুস্থ বোধ করায় চিৎকার করে আরেকজনকে সাহায্যের জন্য ডাকেন তিনি। তখনই এগিয়ে আসেন হুমায়ুন। তিনিও অসুস্থ হয়ে পড়েন। এরপর স্থানীয়দের ডেকে আনেন আরেকজন শ্রমিক। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ, দমকল।

    দুই শ্রমিককে রিজার্ভার থেকে উদ্ধার করে দ্রুত বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।
  • Link to this news (আজকাল)