• বসেছে টাওয়ার, আগস্টের প্রথমেই মিটছে মানিকচকের বিদ্যুৎ সমস্যা
    প্রতিদিন | ৩১ জুলাই ২০২৪
  • কৃষ্ণকুমার দাস: মন্ত্রী অরূপ বিশ্বাসের হস্তক্ষেপে দ্রুত মিটছে মানিকচকের বিদ্যুতের সমস্যা। ইতিমধ্যে দুটি টাওয়ার বসানো হয়ে গিয়েছে। আরও একটি টাওয়ার বসানোর কাজ প্রায় শেষের দিকে। সব ঠিক থাকলে আগামী ১০ আগস্টের মধ্যে মালদহের মানিকচকের বিদ্যুৎ সমস্যা মিটে যাবে। এমনই খবর বিদ্যুৎ পর্ষদ সূত্রে।

    জানা গিয়েছে, মানিকচকের গ্রামে বিদ্যুতের সমস্যা মেটাতে তিনটি টাওয়ার বসানোর কথা। এর মধ্যে দুটি টাওয়ার বসানো হয়ে গিয়েছে। একটি বসানোর কাজ চলছে। ২১.৫ কিলোমিটার লম্বা হাইটেনশন তারও বসানোর কথা। এর মধ্যে আড়াই কিলোমিটার তার বসানো হয়ে গিয়েছে।

    [প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]
  • Link to this news (প্রতিদিন)