• প্রেমিকের সঙ্গে লিভ ইন, তিলজলার ফ্ল্যাট থেকে উদ্ধার পানশালায় কর্মরত তরুণীর দেহ
    প্রতিদিন | ০১ আগস্ট ২০২৪
  • নিরুফা খাতুন: তিলজলায় তরুণীর রহস্যমৃত্যু। ফ্ল্যাট থেকে উদ্ধার বছর চব্বিশের তরুণীর দেহ। তিনি পানশালায় কাজ করতেন। প্রেমিকের সঙ্গে এই ফ্ল্যাটে লিভ ইন করতেন বলেই জানা গিয়েছে। দেহ উদ্ধারের পর থেকেই বেপাত্তা লিভ ইন পার্টনার। আত্মহত্যা নাকি ওই তরুণীকে খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

    পুলিশ সূত্রে খবর, নিহত তরুণী মিনা কোয়ার, নেপালের বাসিন্দা। তিলজলার ওই ফ্ল্যাটে বেশ কয়েক মাস ধরে লিভ ইন করতেন। তরুণীর বোন বেঙ্গালুরুতে থাকেন। বুধবার তাঁর কাছে একটি ফোন যায়। ওই ফোনটি তরুণীর লিভ ইন পার্টনার করেন। তিনি জানান, মিনা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। এই কথাটি বলেই ফোন কেটে দেন ওই যুবক। মুহূর্তের মধ্যে মোবাইল সুইচড অফ হয়ে যায়। বেঙ্গালুরু থেকে তরুণী মৃতের প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ করেন। প্রতিবেশীরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বন্ধ ফ্ল্যাট থেকে তরুণীর দেহ উদ্ধার করা হয়।

    খুন নাকি আত্মঘাতী হয়েছেন তিনি, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তরুণী। তাঁর গলায় রয়েছে আঘাতের চিহ্ন। তিলজলা থানার পুলিশ তরুণীর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। তরুণীর লিভ ইন সঙ্গী ফেরার। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আত্মহত্যার খবর দিয়ে কেন পালিয়ে গেলেন লিভ ইন পার্টনার, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)