• আনন্দপুরের পানশালায় ভাঙচুরে গ্রেপ্তার মূল অভিযুক্ত, হামলার কারণ নিয়ে জারি ধোঁয়াশা
    প্রতিদিন | ০১ আগস্ট ২০২৪
  • নিরুফা খাতুন: আনন্দপুরের পানশালায় ভাঙচুরের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত বছর বত্রিশের সঞ্জয় দাস। কলকাতারই বাসিন্দা সে। এর আগে এই ঘটনায় দীপঙ্কর দাস (৩৬) এবং মহিন্দ্রপ্রসাদ গুপ্ত (৩৫) নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা দুজনেই আনন্দপুরে পোড়াবস্তির বাসিন্দা। পুরনো শত্রুতার জেরে হামলা বলে পুলিশ মনে করছে।

    উল্লেখ্য, সোমবার মাঝরাতে আনন্দপুরের পানশালায় একদল দুষ্কৃতী হামলা চালায়। পানশালার বাইরে থাকা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। ম্যানেজার-সহ কর্মীদেরও মারধর করা হয় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয় পানশালার সিসিটিভি ক‌্যামেরাও। কর্তৃপক্ষের অভিযোগ, রাতভর পানশালার বাইরে বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়। ভেঙে দেওয়া হয় সিসিটিভি ক্যামেরা।

    পানশালা কর্তৃপক্ষের অভিযোগ, পানশালা বন্ধের সময় হয়ে এসেছিল। অভিযুক্ত যুবকরা পানশালা খোলা রাখতে জোর দেয়। কর্মীরা আপত্তি করলে তাঁদের ওপর হামলা করে এবং ভাঙচুর চালায়। যদিও সূত্রে খবর, এই পানশালায় নিয়মিত আসত যুবকরা। কিছুদিন আগে বাউন্সারকে মারধর করা হয়েছিল। সেই ঘটনার জেরে হামলা বলে অনুমান। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জেরা করে পানশালায় হামলার কারণ জানা যাবে বলেই আশা তদন্তকারীদের।
  • Link to this news (প্রতিদিন)