• তিন বর্বরের কামড়াকামড়ি, ভোগদখলের চেষ্টা! গণধর্ষণে বাধা দিতেই কোপের পর কোপ...
    ২৪ ঘন্টা | ০১ আগস্ট ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের এক ভয়ংকর ঘটনা ঘটে গেল রায়গঞ্জে। ধর্ষণে বাধা দেওয়ায় এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কোপের পর কোপ মারতে থাকে তিন দুষ্কৃতী। একাধিক কোপে গুরুতর জখম সেই গৃহবধূ। বুধবার বিকেলে রায়গঞ্জে(Raiganj) ঘটা এই ঘটনায় কার্যত অবাক সাধারণ মানুষ। নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্নও। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

    বুধবার বিকেল ৩টা ৩০ মিনিটে তিন তরুণ জোর করে ওই মহিলাকে পাটখেতের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ(Rape) করার চেষ্টা করে। গৃহবধূর চিৎকার শুনে ছুটে আসে জমিতে কর্মরত দিনমজুরেরা। সেই দিনমজুররা এসে দেখে যে ওই মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুষ্কৃতীরা। সঠিক সময়ে দিনমজুরেরা ছুটে আসায় অভিযুক্তরা সেখান থেকে পালায়। 

    তড়িঘড়ি খেতে উপস্থিত দিনমজুররা ওই মহিলাকে রায়গঞ্জ মেডিক্যালে নিয়ে যায়। নির্যাতিতার মাথা সহ গোটা শরীরে একাধিক জায়গায় গুরুতর আঘাত দেখা যায়। মেডিক্যালের কর্তব্যরত চিকিৎসক জানান, ‘ওই গৃহবধূর মাথায় ২৫টি সেলাই পড়েছে। সারা শরীরে মোট ৪২টি সেলাই করা হয়েছে।’এদিন বিকেলে ওই তিন তরুণের বিরুদ্ধে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার স্বামী। রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি কর্ণজোড়া ফাঁড়িতে লিখিত অভিযোগও দায়ের করেছেন তিনি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 

    কী করে ঘটে গেল এই দুর্ঘটনা? এই প্রসঙ্গে নির্যাতিতার বক্তব্য, ‘দীর্ঘদিন ধরে আমার উপর কুনজর ছিল ওই তিন যুবকের। আমার স্বামী বারবার সতর্ক করেছিলেন, স্থানীয় পঞ্চায়েতের সদস্যকে বলা হয়েছিল। কিন্তু কাজের কাজ কিছু হয়নি, এদিন ধানখেত থেকে বাড়ি ফেরার সময় বাড়ি সংলগ্ন পাটখেতে আমাকে টেনেহিঁচড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। চিৎকার করলে আমাকে খুন করার হুঁশিয়ারি দেয়। কিন্তু আমার সম্ভ্রম বাঁচাতে চিৎকার শুরু করতে থাকায় অভিযুক্তরা ধারালো অস্ত্র দিয়ে আমাকে এলোপাথাড়ি কোপ দিতে শুরু করে। সেখানেই জ্ঞান হারিয়ে ফেলি আমি। হাসপাতলে অপারেশন হওয়ার পর জ্ঞান ফিরে পাই। আমি চাই অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি।’

     

  • Link to this news (২৪ ঘন্টা)