• আড্ডার মাঝে আচমকা চলল গুলি! গুলিবিদ্ধ দ্বাদশ শ্রেণির ছাত্র, ব্যাপক চাঞ্চল্য আসানসোলে ...
    আজকাল | ০২ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: মাঠের সামনে দাঁড়িয়ে গল্প করছিলেন কয়েকবন্ধু। আচমকা চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে বন্ধুদের সামনে লুটিয়ে পড়লেন এক কিশোর। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে আসানসোলে।

    ঘটনাটি ঘটেছে হিরাপুর থানার অন্তর্গত ধ্রুবডাঙা সেবা সমিতির মাঠের কাছে। গুলিবিদ্ধ যুবকের নাম, আদিত্য মণ্ডল। বারি ময়দান স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র তিনি। প্রথমে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

    আদিত্যর বন্ধু অলোক মণ্ডল জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে ধ্রুবডাঙ্গা সেবা সমিতির মাঠের সামনে কয়েকজন বন্ধু মিলে দাঁড়িয়ে গল্প করছিলেন। সেখানে গনেশ সাউ ওরফে 'বেটলি' নামে এক কিশোরের হাতে একটি বন্দুক ছিল। এবং সেই বন্দুক টানাটানি করে দেখছিলেন আনমোল নামে আরও এক কিশোর। অসাবধানতাবশত বন্দুক থেকে কোনওভাবে গুলি বেরিয়ে যায়। সেই গুলি আদিত্যর চোখ ও নাকের মাঝ দিয়ে ঢুকে সম্ভবত মাথা বা কানের পাশ দিয়ে বেরিয়ে গেছে।

    আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি ঈপ্সিতা দত্ত জানান, 'এক কিশোর গুলিবিদ্ধ হয়েছেন। কীভাবে গুলি লাগল, কেনই বা এই ঘটনা ঘটল, তদন্ত করে দেখার পরই বলতে পারব।'

    আহত আদিত্যর মা নির্মলা মণ্ডল বলেন, 'যে গুলি করেছে, তার নাম গণেশ সাউ। আদিত্য হাসপাতালে যাওয়ার পথে তাঁকে এই কথা বলে দিয়ে গেছে। গণেশের সঙ্গে আদিত্যর কোনও দিনও বন্ধুত্ব ছিল না। একই পাড়ার ছেলে বলে রাতেরবেলায় কিছুক্ষণ বসে গল্প করত সেবা সমিতির মাঠে।'
  • Link to this news (আজকাল)