• টানা বৃষ্টিতে বিপর্যয়! জলমগ্ন রাস্তায় তড়িদাহত হয়ে মৃত্যু হওড়ার তরুণীর
    প্রতিদিন | ০২ আগস্ট ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: টানা বৃষ্টিতে নাজেহাল আমজনতা। ছাতা ছাড়া বাড়ি থেকে বেরনো কার্যত অসম্ভব। এই পরিস্থিতিত ছাতা বিদ্যুতের তারের সংস্পর্শে আসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল তরুণীর। ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার সালকিয়ায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

    জানা গিয়েছে, শম্ভুনাথ ব্যানার্জি লেনের বাসিন্দা ওই তরুণী। নাম পূরবী দাস। বৃহস্পতিবার গোটা দিন প্রবল বৃষ্টি হয়েছে গোটা বাংলা জুড়ে। একই পরিস্থিতি হাওড়ারও। অধিকাংশ জায়গায় জমেছে জল। বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়ার কারণে কোথাও কোথাও ভেঙে পড়েছে গাছ। বিদ্যুতের তার ছিড়ে পড়েছে বিভিন্ন জায়গায়। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার রাত সাড়ে দশটা নাগাদ সালকিয়ার ভৈরব ঘটক লেন দিয়ে বাড়ি ফিরছিলেন পূরবী। স্বাভাবিকভাবেই ছাতা ছিল মাথায়। জানা গিয়েছে, ফেরার পথে একটি ভগ্নপ্রায় বাড়ি থেকে ঝুলে থাকা বিদ্যুতের তার পূরবীর ছাতার সংস্পর্শে আসে। তখনই তড়িদাহত হয়ে রাস্তায় ছিটকে পড়েন তরুণী।

    স্থানীয়দের চোখে পড়তেই তাঁরা তরুণীকে উদ্ধার করে এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর এলাকার লোকজনই সিইএসসি কর্তৃপক্ষকে খবর দেন। সিইএসসি এসে ওই ভগ্ন প্রায় বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে প্রচুর ভিড় হয়ে যাওয়ায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)