• জ্যান্ত কৈ গলায় আটকে কী কাণ্ড! মাছ নিয়ে সাবধান না হলে কিন্তু বিপদ...
    আজকাল | ০৩ আগস্ট ২০২৪
  • ‌আজকাল ওয়েবডেস্ক: প্রাণ নিল কৈ মাছ। দু’‌হাতে দুটি কৈ মাছ। আরেকটি ধরার জন্য একটি মাছ মুখে দাঁত দিয়ে কামড়ে ধরলেন। তৃতীয় মাছটি ধরার জন্য যখন চেষ্টায় ছিলেন তখন অসাবধানতাবশত মুখের মাছটি গলায় ঢুকে যায়। মাছ বের করার জন্য দ্রুত তাঁকে নিয়ে হাসপাতালের পথে রওনা হয় তাঁর স্ত্রী। শেষরক্ষা হয়নি। পথেই মারা যান ওই ব্যক্তি। মৃতের নাম সাগর রায় (৩৫)। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুরে। 

    জানা গিয়েছে, বৃহস্পতিবার প্রবল বৃষ্টির মধ্যে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন সাগর ও তাঁর স্ত্রী। জৌগ্রাম স্টেশনে রাত ৮টা নাগাদ ট্রেন থেকে নামার পর হেঁটেই ফিরছিলেন স্বামী–স্ত্রী। পথে একটি জায়গায় দেখেন রাস্তায় হেঁটে বেড়াচ্ছে কৈ মাছ। সাগর প্রথমে দু’‌হাতে দুটি মাছ ধরেন। এরপর তৃতীয় মাছ ধরার জন্য যখন একটি মাছ মুখে দাঁত দিয়ে ধরেছিলেন তখনই অসাবধানতাবশত ওই মাছটি তাঁর গলায় চলে যায়। 

    অসহ্য যন্ত্রণার ছটফট করতে থাকেন সাগর। তাঁকে নিয়ে জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রের পথে রওনা দেন তাঁর স্ত্রী। কিন্তু বাঁচানো যায়নি তাঁকে। 

    পথেই মারা যান তিনি। ঘটনার পর স্থানীয়রা জানান, গোটা ঘটনাটা একেবারেই আচমকা ঘটে গেল। সামান্য একটি কৈ মাছ যে এত বড় বিপদ ডেকে আনবে কে জানত!
  • Link to this news (আজকাল)