• তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তপ্ত ইংরেজবাজার, আহত ১০ তৃণমূল কর্মী ...
    আজকাল | ০৩ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: রাজ্য সরকারের ক্লাবকে দেওয়া অনুদানের টাকা নয়-ছয় করাকে ঘিরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র মালদহ। তৃণমূল কর্মীদের উপর হামলা করার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় কমপক্ষে ১০ জন তৃণমূল কর্মী আহত হয়েছেন।

    শুক্রবার সকালে মালদহের ইংরেজবাজার থানার কাজীগ্রাম গ্রাম পঞ্চায়েতের হরিষপুর এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, লাঠি, ইট, পাটকেল নিয়ে দুই পক্ষ একে অপরের উপর হামলা চালায়। এই ঘটনায় ইতিমধ্যেই ১২ জন বিজেপি কর্মীর নামে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে আক্রান্ত তৃণমূল কর্মীদের পক্ষ থেকে।

    আক্রান্তদের অভিযোগ, তাঁরা তৃণমূল করেন। লোকসভা নির্বাচনে তাঁরা তৃণমূলকে ভোট দিয়েছিলেন, কিন্তু বিজেপি জিতেছে। তৃণমূলকে ভোট দেওয়ার জন্য সেই আক্রোশ তাঁদের ওপর ছিলই। তার ওপর ক্লাবের অনুদানের টাকা আত্মসাৎয়ের প্রতিবাদ করেছিলেন তাঁরা। এই কারণে বিজেপি কর্মীরা তাঁদের উপর চড়াও হয়ে মারধর করে।

    এ প্রসঙ্গে কাজী গ্রাম অঞ্চলের তৃণমূলের সভাপতি সত্যজিৎ চৌধুরী জানান, লোকসভা নির্বাচনে বিজেপিকে ভোট দেওয়ার জন্য প্রচেষ্টা চালিয়েছিলেন এলাকার কিছু বিজেপি নেতা এবং কর্মীরা। কিন্তু নির্বাচন মিটে যাওয়ার পরও বিজেপি কর্মীদের অত্যাচার এখনও চলছে এলাকায়। আজ ১০ জন তৃণমূল কর্মীর উপর হামলা করা হয়েছে। লিখিত অভিযোগ করা হয়েছে, পাশাপাশি জেলা নেতৃত্বকে বিষয়টি জানানো হয়েছে।
  • Link to this news (আজকাল)