• বাঁশ দিয়ে তৈরি বহুতল! শহরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তিনতলা বাড়ি, ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত্যু ১৭ বছরের কিশোরের...
    আজকাল | ০৩ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: বিপজ্জনক বাড়ি নয়, বাড়ির বয়স মাত্র ১৫ বছর। তবে এই বর্ষায়, মাঝরাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেটি। ধ্বংসস্তূপে চাপা পড়েছিল বছর ১৭-এর কিশোরের। জানা গিয়েছে, কিশোরের নাম ধ্রুবজ্যোতি মণ্ডল। শুক্রবার ভোরবেলায় তাঁকে উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় কান্নার রোল পরিবারে।

    আরও পড়ুন:বিমা প্রিমিয়ামে জিএসটি প্রত্যাহার না হলে রাস্তায় নামতে বাধ্য হব: মমতা

    ঘটনাস্থল বাগুইআটি। বৃহস্পতিবার রাতে অশ্বিনীনগর এলাকায় আচমকাই তিনতলা বাড়ির ছাদ ভেঙে পড়ে দোতলায়। পরে দোতলার ছাদ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। জানা গিয়েছে সেই সময় ঘরে বসে টিভি দেখছিল কিশোর। জানা গিয়েছে, চাপাপড়ে যাওয়ার খবর নিজেই পরিবারের অন্যদের দিয়েছিল কিশোর। সেই সময় বাড়িতে তার মা-দাদা ছিলেন না। 

    শহরে এর আগেও ভেঙে পড়েছে বহুতল, বিপজ্জনক বাড়ি। তবে বাগুইআটির তিনতলা বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ার ঘটনায় জানা গিয়েছে, বাড়িটি লোহার কাঠামোর বদলে বাঁশের কাঠামোয় তৈরি করা হয়েছিল, ছিল গাছের গুড়ি। সূত্রের খবর কাঠ এবং বাঁশের কাঠামো হওয়ায় বর্ষায় ভিত আলগা হয়ে যায়, ধসে পড়ে বাড়িটি। বাড়ির ছাদ ভেঙে পড়ে আহত হয় ওই কিশোর। ঘটনার প্রায় কয়েক ঘন্টা পর সেখানে পৌঁছেছিল বিপর্যয় মোকাবিলা বাহিনী। উপস্থিত হয় পুলিশ, দমকল বিভাগ।
  • Link to this news (আজকাল)