• প্রবল বৃষ্টিতে বাড়ি ফেরার সময় বিপত্তি! গাছের ডাল পড়ে মৃত্যু পেয়ারা ব্যবসায়ীর
    প্রতিদিন | ০৩ আগস্ট ২০২৪
  • সুবীর দাস, কল্যাণী: বাইরে প্রবল বৃষ্টি। একহাত দূরেও কিছু দেখা যাচ্ছে। এই ভারী বৃষ্টি মাথায় নিয়েই বাইকে চেপে বাড়ি ফিরছিলেন এক মহিলা পেয়ারা ব্যবসায়ী। বাইক চালাচ্ছিলেন অন্য আরেকজন। এই সময়ই ঘটে বিপত্তি! রাস্তার ধারের একটি গাছের ডাল ভেঙে পড়ে বাইকটির উপর। এই ঘটনায় প্রাণ হারিয়েছেন ওই মহিলা। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি বাইক চালক। 

    শনিবার ঘটনাটি ঘটে, নদিয়া জেলার কল্যাণী থানার এন এস এস রোডে। জানা গিয়েছে, মৃতের নাম রামপেয়ারি কেয়াত। বয়স আনুমানিক ৪৯ বছর। পরিবার সূত্রে খবর, প্রত্যেক দিনের মত আজ সকালেও গয়েশপুরে পেয়ারা কিনতে গিয়েছিলেন রামপেয়ারি। এর পর প্রতিবেশির বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু তখনই শুরু হয় তুমুল বৃষ্টি। তাতেই বাড়ি ফিরছিলেন দুজনে। হঠাৎই একটি গাছের ডাল ভেঙে পড়ে বাইকের উপরে। ডালটি ঘাড়ে পড়ে রামপেয়ারির। গুরুতর আহত হন দুজনে।

    এর পর স্থানীয়রা দ্রুত দুজনকে উদ্ধার করে কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা ওই মহিলা পেয়ারা ব্যবসায়ীকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে আহত মোটরবাইক চালক চিকিৎসাধীন রয়েছেন ওই হাসপাতালে। এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছে রামপেয়ারির পরিবারের সদস্যরা। মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)