• চাকরি দেওয়ার নামে প্রতারণা! কৃষ্ণনগরে গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার
    প্রতিদিন | ০৩ আগস্ট ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: সিভিক ভলান্টিয়ারের চাকরি দেওয়ার নামে প্রতারণা! কৃষ্ণনগর কোতোয়ালি থানার হাতে গ্রেপ্তার এক সিভিক ভলান্টিয়ার। ধৃত যুবকের নাম তারক দে। তিনি কোতায়ালি থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবেই কর্মরত ছিলেন। স্থানীয় যুবক দীপঙ্কর হালদারকে একই কাজে পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন বলে দাবি অভিযোগকারীর। চাকরি না পেয়ে তাঁর নামে থানায় অভিযোগ করেন প্রতারিত যুবক। অভিযোগের ভিত্তিতে তারককে গ্রেপ্তার করে পুলিশ। আজ শনিবার ধৃতকে কৃষ্ণনগর জেলা আদালতে তোলা হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীপঙ্কর নামের ওই অভিযোগকারী যুবক পেশায় টোটো চালক। বেশ কিছুদিন আগে, তাঁকে সিভিক ভলান্টিয়ার হিসাবে চাকরির পাইয়ে দেওয়ার টোপ দেন তারক। তার জন্য টাকাও নেন বলে অভিযোগ। দীপঙ্করের দাবি, চাকরির জন্য তিনি তারককে প্রায় ১১ হাজার টাকা দিয়েছিলেন। কিন্তু দীর্ঘদিন পেরিয়ে যাওয়ার পরও চাকরি না হওয়ায় টাকা ফেরত চান তিনি। কিন্তু চাকরি তো দূর, টাকাও ফেরত পাওয়া যায়নি বলেই অভিযোগ। অবশেষে গত ৩১ জুলাই রাতে কোতোয়ালি থানায় অভিযোগ জানান দীপঙ্কর। তাঁর অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারকে।

    কিছুদিন আগে স্কুলে চাকরি করিয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার অভিযোগে কৃষ্ণনগরের কোতায়ালির থানার বাসিন্দা বাবা ও ছেলেকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের নাম রামকৃষ্ণ মণ্ডল ও অনির্বাণ মণ্ডল। তাঁরা পুলিশি হেফাজতে রয়েছেন। সেই রেশ কাটতে না কাটতেই আরও একটি প্রতারণার অভিযোগ সামনে এল।  
  • Link to this news (প্রতিদিন)