• 'সুইগি'র ডেলিভারি বয় সেজে বাড়িতে ঢুকে ভয়ংকর কাণ্ড বরানগরে...
    ২৪ ঘন্টা | ০৪ আগস্ট ২০২৪
  • বরুণ সেনগুপ্ত: বিখ্যাত ফুড ডেলিভারি সংস্থা 'সুইগি'র পোশাকে এসে প্রতারণা। ঘটনাটি ঘটেছে কলকাতার বরানগর অঞ্চলে। কী ঘটেছিল? ওই বিখ্যাত ফুড ডেলিভারি সংস্থার 'বয়' সেজে এক ব্যক্তি বরানগরের গোপাল লাল ঠাকুর রোডের বেহায়া পাড়ায় এক বাড়িতে ঢোকে। সেখানে এক মহিলাকে ঠেলে ফেলে দিয়ে তাঁর মাথা ফাটিয়ে তাঁর গলার সোনার চেন ছিনিয়ে নিয়ে চম্পট দেয় সে। পুরো ঘটনাটি জানান, ওই আক্রান্তের মেয়ে।

    জানা গিয়েছে, দুষ্কৃতী বাইকে চেপে এসেছিল। গলি থেকে বেরিয়েই সে বাইকে চেপে উধাও। মহিলার গলা থেকে সোনার চেন ছিনিয়ে নিয়ে অবাধেই বাইকে চেপে পালিয়ে যায় সে। যদিও সিসিটিভি ফুটেজ ধরা পড়েছে সেই ছবি। বরানগর থানার পুলিস সেই ফুটেজ দেখেই ওই দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু করেছে।

    এদিকে 'সুইগি'র পোশাকে এমন ঘটনা যে এই প্রথম ঘটল এমন নয়। এর আগেও সুইগির পোশাক পরে এমন অদ্ভুত ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা। গুরুগ্রামে জুতো চুরি করেছিল সেই ব্যক্তি। এ বছরেরই এপ্রিল নাগাদ ঘটনাটি ঘটেছিল। রোহিত অরোরা বলে এক ব্যক্তি এ সংক্রান্ত সিসিটিভি ফুটেজ শেয়ার করেছিলেন। তারপরই তা সকলের মনোযোগ আকর্ষণ করে।

    জানা গিয়েছিল, সেবার দুষ্কৃতী একজোড়া 'নাইকে'র জুতো চুরি করে পালিয়েছিল। একটি ফ্ল্যাটের বাইরে রাখা ছিল ওই জুতো। ভিডিয়োতে দেখা গিয়েছিল, ওই ডেলিভারি ভয় জুতোটি হাতিয়ে নেওয়ার আগে সন্তর্পণে চারদিক দেখে নিচ্ছে এবং তারপর কেউ তাকে দেখছেন না নিশ্চিত হয়ে জুতোটি সরিয়ে নেয়। 

  • Link to this news (২৪ ঘন্টা)