• নর্দমায় পড়ে দেহ! ফেসবুকে ভাইরাল ছবি দেখে পরিযায়ী শ্রমিকের মৃত্যুসংবাদ পেল পরিবার
    প্রতিদিন | ০৪ আগস্ট ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: ফেসবুকে ভাইরাল ছবি দেখে ভিনরাজ্য়ে কাজ করতে যাওয়া ছেলের মৃত্যুর খবর পেল পরিবার! এমনই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ায়। ভিনরাজ্যে কাজে গিয়ে মৃত্যু হয়েছে বাংলার শ্রমিকের। নদিয়ার ধুবুলিয়ার পরিযায়ী শ্রমিককে খুন করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন, তা নিয়ে এখনও ধন্দ রয়েছে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, নদিয়ার ধুবুলিয়ার সাধনপাড়ার বাসিন্দা নিমাই হালদার (২৯) ঠিকাদারের কাজ করতে রাজস্থানের জয়পুরে গিয়েছিলেন। সেখানে গিয়েই তাঁর মৃত্যু হয়। জয়পুর থেকে ৬১ কিলোমিটার দূরে দাওসা রেলস্টেশন এলাকার ড্রেনে পড়ে থাকতে দেখা যায় নিমাইকে। পরিবারের লোক জানতে পারে পরিবারের আর্থিক অভাবের জেরে দেহ ধুবুলিয়াতে পাঠানো যায়নি। শুক্রবার রাজস্থানেই তাঁকে দাহ করা হয়। পরিবারের দাবি, নিমাইকে খুন করা হয়েছে।

    এলাকাবাসীর দাবি, পরিবারটি দিন আনা, দিন খাওয়া। ছেলেটিও খুবই ভালো। কেন এই ঘটনা ঘটল তা নিয়ে ধোয়াশা রয়েছে এলাকাবাসী এবং পরিবার। মৃতের পরিবার জানিয়েছে, কদিন ধরে ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল, নর্দমায় একটি দেহ পড়ে রয়েছে। তা দেখেই পরিবার নিমাইয়ের মৃত্যুর খবর পেয়েছিলেন। তার পর রাজস্থানের পুলিশের সঙ্গে যোগাযোগ করে পরিবার।
  • Link to this news (প্রতিদিন)