• উত্তাল ঢেউয়ের মুখে পাথরপ্রতিমায় ফের ডুবে গেল ট্রলার, উদ্ধার ১৪ জন মৎস্যজীবী ...
    আজকাল | ০৪ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: সমুদ্রে মাছ ধরতে যাওয়ার পথে ডুবে গেল একটি ট্রলার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার এল প্লট এলাকায় বাঘের চর দ্বীপের কাছে। ট্রলার ডুবে গেলেও, ১৪ জন মৎস্যজীবীকে ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে পাথরপ্রতিমার জেটিঘাট থেকে এফ.বি. দশভূজা নামের একটি ট্রলার সমুদ্রে মাছ ধরতে যাওয়ার জন্য বেরিয়েছিল। ওই ট্রলারটিতে মোট ১৪ জন মৎস্যজীবী ছিলেন। যাওয়ার পথে উত্তাল ঢেউয়ের মুখে পড়ে ট্রলারটি ডুবে যায়। সঙ্গে সঙ্গে ডুবে যাওয়া ট্রলারের মৎস্যজীবীরা মাঝ সমুদ্রে চিৎকার শুরু করে দেন। সেই সময় ডুবে যাওয়া ট্রলার থেকে একটু দূরে দাঁড়িয়ে থাকা এফ.বি. মা লক্ষ্মী নামের একটি ট্রলারের মৎস্যজীবীরা ঘটনাটি দেখতে পান। তৎক্ষণাৎ তাঁরা ডুবে যাওয়া ট্রলারের কাছে এসে ১৪ জন মৎস্যজীবীকে উদ্ধার করেন। উদ্ধার হওয়া মৎস্যজীবীদের উপকূলে ফিরিয়ে নিয়ে আসা হয়েছে।

    সুন্দরবন সামুদ্রিক মৎস্যজীবী শ্রমিক ইউনিয়নের সম্পাদক সতীনাথ পাত্র জানিয়েছেন, খারাপ আবহাওয়ার জন্য সমুদ্র উত্তাল ছিল। তাতেই দুর্ঘটনাটি ঘটেছে। আশেপাশের ট্রলারের মৎস্যজীবীরা ১৪ জনকে উদ্ধার করেন। কিন্তু উত্তাল সমুদ্রে ট্রলারটি ডুবে যায়।
  • Link to this news (আজকাল)