• সন্তান প্রসবের পরেই মৃত্যু তরুণীর, ভুল চিকিৎসার অভিযোগে থানার দ্বারস্থ পরিবার, চাঞ্চল্য বনগাঁয় ...
    আজকাল | ০৪ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগে ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বনগাঁয়। মৃতের নাম, পায়েল ঋষি দাস। তড়িঘড়ি করে অপারেশনের জেরে পায়েলের মৃত্যু বলে অভিযোগ পরিবারের।

    পরিবার সূত্রে খবর, অন্তঃসত্ত্বা অবস্থায় ডাক্তার সুব্রত মণ্ডলকে দেখাতেন পায়েল। গত ৩১ জুলাই ডাক্তারের কাছে যাওয়ার পর, তিনি বলেন, এখনই তাঁকে নার্সিংহোমে ভর্তি করতে হবে। নার্সিংহোমে ভর্তির পর সিজারের পর পায়েল পুত্র সন্তানের জন্ম দেন। তার ঠিক পরেরদিনই পায়েলের পরিবারকে ডাক্তার জানান, তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। কিডনি এবং নার্ভের সমস্যা দেখা দিয়েছে। তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

    বনগাঁ হাসপাতালের তরফে পায়েলকে কলকাতায় রেফার করা হয়। পরবর্তীতে পায়েলকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। শনিবার ভোরে এসএসকেএমে মৃত্যু হয় পায়েলের। গতকাল রাতে মৃতদেহ নিয়ে বনগাঁ থানার সামনে এসে ক্ষোভে ফেটে পড়েন পরিবারের সদস্যরা। ডাক্তার সুব্রত মণ্ডলের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ তোলে পরিবার। পরবর্তীতে পায়েলের মা মিতা দাস বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। নার্সিংহোমে তড়িঘড়ি অপারেশনের জন্য অঘটন ঘটেছে বলে তাঁদের অভিযোগ। লিখিত অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।
  • Link to this news (আজকাল)