• ভাইরাল তৃণমূল নেতার অশালীন ছবি, চক্রান্ত বলে দাবি অভিযুক্তের ...
    আজকাল | ০৫ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: এক মহিলার সঙ্গে তৃণমূল নেতার অশালীন ছবি ভাইরাল। এবার সেই ভাইরাল ছবি পোস্টার বানিয়ে ওই নেতাকে বহিষ্কার করার দাবিতে সরব হয়েছেন দলের কর্মীরাই। যদিও ওই নেতার দাবি তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই এসব করা হচ্ছে। ইতিমধ্যেই দলের ওপর মহলে তিনি এই কথা জানিয়েছেন। দল বাকি ব্যবস্থা নেবে।

    রবিবার সকাল থেকেই এই পোস্টারের দেখা মিলেছে উত্তর চব্বিশ পরগনা জেলার দেগঙ্গা ও হাড়োয়া বিধানসভার একাধিক এলাকায়। পোস্টারে দেখা যাচ্ছে এক মহিলার সঙ্গে অর্ধনগ্ন অবস্থায় ভিডিও কল করছেন উত্তর চব্বিশ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ এ কে এম ফারহাদ। পাশাপাশি সেই মহিলার সঙ্গে অশালীন কথপোকথনের অডিও ভাইরাল হয়েছে।

    দলের কর্মীদের দাবি, এই সমস্ত ঘটনার কারণেই ভাবমূর্তি নষ্ট হচ্ছে তৃণমূল কংগ্রেসের। অবিলম্বে ওই নেতার বহিষ্কারের দাবি তুলেছেন কর্মীরা। পোস্টারে লেখা হয়েছে, বিভিন্ন মহিলাদের চাকরি সংক্রান্ত টোপ দিয়ে তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন একেএম ফারহাদ। এর বহিষ্কার চাই। এই ছবি প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে উত্তর চব্বিশ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা একে এম ফারহাদ বলেন তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই চক্রান্ত করা হচ্ছে।
  • Link to this news (আজকাল)