• দিনের পর দিন স্কুলে মত্ত প্রধানশিক্ষক, পুলিসে দিল এলাকাবাসী
    ২৪ ঘন্টা | ০৫ আগস্ট ২০২৪
  • নকিবুদ্দিন গাজি: স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দিনের পর দিন মদ খেয়ে এসে ক্লাস করার অভিযোগ তুলে সরব হল অভিভাবকেরা। এমনকি সোমবার দিন হাতেনাতে ধরা হল ওই প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষককে। এতটাই নাকি তারা মদ খেয়ে ছিল দাঁড়াতে পারছিল না। অন্যদিকে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করা হলে কাকদ্বীপ থানার পুলিস প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে ওই প্রধান শিক্ষক ও শিক্ষককে আটক করে নিয়ে যায় থানায়।

    ঘটনাটি কাকদ্বীপ থানার দুর্গানগর  প্রাথমিক বিদ্যালয়ের। এই স্কুলেরই প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় বারিক ও সহকারী শিক্ষক দীপক কুমার সিট প্রায়  নাকি মদ খেয়ে আসতো স্কুলে। আর তা নিয়ে একাধিকবার অভিভাবকেরা জানালেও বিষয়টি অস্বীকার করে গেছে প্রধান শিক্ষক। তবে সোমবার দিন এলাকাবাসী ও অভিভাবকেরা হাতেনাতে ধরে ফেলে ওই প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় বারিক ও সহকারী শিক্ষক দীপক কুমার শিটকে।

    অভিভাবকদের অভিযোগ এতটাই নাকি মদ্যপান করেছিলেন ওই দুই শিক্ষক স্বাভাবিকভাবে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না। এরপরই বিষয়টি নিয়ে অভিভাবকদের পক্ষ থেকে ও এলাকাবাসীদের পক্ষ থেকে কাকদ্বীপ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হলে ঘটনাস্থলে পৌঁছে কাকদ্বীপ থানার পুলিস ওই প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় বারিক ও সহকারী শিক্ষক দীপক কুমার সিটকে আটক করে থানায় নিয়ে যায়। অন্যদিকে ঘটনাস্থলে আসেন নামখানার যুগ্ম সমস্ত উন্নয়ন আধিকারিক।

    স্কুলের ছাত্র-ছাত্রীদের অভিযোগ পড়াশোনার সময় ওই দুই শিক্ষক স্কুলের মধ্যে বসেও নাকি মদ্যপান করতেন, ধূমপান থেকে শুরু করে সমস্ত কিছুই চলতো ছাত্র-ছাত্রীদের সামনে। আর পড়াশোনা তো দূরে থাক ছাত্র-ছাত্রীদেরকে দিয়ে কাজ করানো হতো, কখনো খাবার আনার কাজ আবার কখনো বাথরুম পরিষ্কার করার কাজ।

  • Link to this news (২৪ ঘন্টা)