• গোঘাটে রেললাইনের ধারে উদ্ধার বৃদ্ধার রক্তাক্ত দেহ, দুর্ঘটনা নাকি খুন? তদন্তে পুলিশ
    প্রতিদিন | ০৬ আগস্ট ২০২৪
  • সুমন করাতি, হুগলি: মঙ্গলবার সাতসকালে রেললাইনের ধারে উদ্ধার বৃদ্ধার রক্তাক্ত দেহ। ঘটনা ঘিরে চাঞ্চল্য গোঘাটের কুমুড়সা পঞ্চায়েতের বগাজল গ্ৰামে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে তদন্ত শুরু করেছে। স্থানীয় ও পরিবারের অনুমান ট্রেনের ধাক্কাতেই বৃদ্ধার মৃত্যু হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধার নাম কল্পনা রায়। বয়স আনুমানিক ৬৭ বছর। বাড়ি বগাজল এলাকায়। জানা যাচ্ছে, স্বামীর মৃত্যুর পর মানসিক অবসাদে ভুগছিলেন কল্পনাদেবী। অন্যান্য দিনের মতো মঙ্গলবার সকালে বাড়ির কাজ সেরে বাইরে বেরিয়েছিলেন তিনি। দীর্ঘক্ষণ হয়ে গেলেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা।

    এর মধ্যেই বাড়ি থেকে কিছুটা দূরে রেললাইনের পাশে কল্পনাদেবীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পরিবারের সদস্যদের। উদ্ধারের সময় বৃদ্ধার শরীরে একাধিক ক্ষতচিহ্ন ছিল বলে জানা গিয়েছে। ঘটনার খবর পেয়ে মৃতার বাড়িতে যায় গোঘাট থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনা নিছক দুর্ঘটনা, নাকি পিছনে অন্য কারণ রয়েছে জানতে তদন্ত শুরু গোঘাট থানার পুলিশ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ পরিষ্কার হবে। 
  • Link to this news (প্রতিদিন)