• প্রাণের ভয়ে সপরিবারে আত্মগোপনে মামাতো ভাই, উৎকণ্ঠা বনগাঁয়
    বর্তমান | ০৭ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, বনগাঁ: সোমবার থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে বাংলাদেশের ঝিনাইদহ। শেখ হাসিনার পদত্যাগের খবর আসতেই ঝিনাইদহে আওয়ামি লিগের একাধিক নেতার বাড়ি আক্রান্ত হয়েছে। সেখানকার বাসিন্দা মলয় ঘোষের মামাতো ভাই বাবলু ঘোষ থাকেন বনগাঁর গোপালনগরে। একরাশ উদ্বেগ নিয়ে বাবলু ঘোষ বললেন, ওদের বাড়ি ভাঙচুর করা হয়েছে। প্রাণের ভয়ে মলয় এখন আত্মগোপনে রয়েছে। স্ত্রী ও সন্তানরা আরেক জায়গায় একজনের বাড়িতে আশ্রয় নিয়েছে। ওদের নিয়ে উৎকণ্ঠায় আছি।

    বাবলু ঘোষ বলেন, সোমবার রাত ১১টা নাগাদ মলয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়া মারফত শেষ কথা হয়েছে। তখনই জানতে পারি, ওদের বাড়ি ভাঙচুর করেছে আন্দোলনকারীরা। ভাইকে পেলে ওরা (আন্দোলনকারীরা) মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। একথা শোনার পর থেকে চিন্তায় আমাদের খাওয়া দাওয়া প্রায় বন্ধ। জানি না কী হবে।

    শুধু বাড়ি নয়, ঝিনাইদহে বহু দোকানপাটেও হামলা চালিয়েছে বিক্ষোভকারীরা। আগুন ধরিয়ে দেওয়া হয়েছে ঘরবাড়িতে। সূত্র মারফত জানা গিয়েছে, ঝিনাইদহে আওয়ামি লিগের এক নেতাকে পিটিয়ে খুন করার পর মৃতদেহে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এই খবর ছড়িয়ে পড়তেই এপাড়ের মানুষজনের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে।

    বনগাঁর বাসিন্দা বাবন দাস বলেন, বাংলাদেশের ঘটনায় আমরা আতঙ্কিত। ওদেশে অনেক আত্মীয় রয়েছেন। ব্যবসার কাজে ওদেশে যাতায়াত করতে হয়। সেই সূত্রে ওপাড়ের বহু মানুষের সঙ্গে যোগাযোগ আছে। ঝিনাইদহের ঘটনার পর থেকে আতঙ্ক আরও বেড়েছে। বেনাপোল শহরে ভাইয়ের বাড়ি। তাঁকে নিয়েই এখন চিন্তায়।
  • Link to this news (বর্তমান)