• নরেন্দ্রপুরে স্কুলের আলমারির তালা ভেঙে দুঃসাহসিক চুরি, খোয়া গেল দেড় লক্ষ টাকা ...
    আজকাল | ০৭ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: রাতের অন্ধকারে স্কুলে ঢুকে একাধিক আলমারির তালা ভেঙে দুঃসাহসিক চুরি।ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নরেন্দ্রপুর থানার বোড়াল ঋষি রাজনারায়ণ উচ্চ বালিকা বিদ্যালয়ে। স্কুলে কর্তৃপক্ষের অনুমান, প্রায় দেড় লক্ষ টাকা চুরি হতে পারে।

    ব্যাঙ্ক থেকে মিড ডে মিলের জন্য টাকা তোলা হয়েছিল, সেই টাকা এবং স্কুল ফান্ডের টাকাও সেখানে ছিল। লক্ষাধিক টাকা নিয়ে চলে যায় তারা। শিক্ষকদের অভিযোগ, স্কুলে এসে টিচার্স রুমে ঢুকে তাঁরা দেখতে পান চারটে আলমারি ভেঙে তছনছ করা হয়েছে। অনুমান, সেখানে কিছু না পেয়ে পাশের ঘরে গিয়ে ড্রয়ার ভাঙ্গা হয়, সেখানেও কিছু না পেয়ে পাশেই প্রধান শিক্ষিকার রুমে দরজার তালা ভেঙে ভেতরে গিয়ে আলমারির লক ভেঙে সেখান থেকে প্রায় দেড় লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

    সেই ঘরে থাকা সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স ভেঙে দেওয়া হয়। তার কারণে কাউকে চিহ্নিত করা যায়নি বলে জানান স্কুলের প্রধান শিক্ষিকা সুদেষ্ণা ভট্টাচার্য। সম্প্রতি এর আগেও একাধিক চুরির ঘটনা ঘটতে দেখা গেছে নরেন্দ্রপুর থানা এলাকায়। এবার আবারও চুরির ঘটনা ঘটলো ঋষি রাজনারায়ণ উচ্চ বালিকা বিদ্যালযয়ে। এই ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন স্কুল কর্তৃপক্ষের। তবে এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
  • Link to this news (আজকাল)