• কী বললেন বাংলাদেশের সম্ভাব্য প্রধানমন্ত্রীর শ্যালক?
    আজকাল | ০৮ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক : ভারতের সঙ্গে আরও মধুর সম্পর্ক গড়ে তুলুন। সবাই মিলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যান। বাংলাদেশের সম্ভাব্য প্রধানমন্ত্রী মহম্মদ ইউনুসের কাছে এটাই আব্দার তার শ্যালক মহম্মদ আসফাক হোসেনের।

    জন্মসূত্রে বর্ধমানের বাসিন্দা আসফাকের ডাকনাম বাবু মিয়া।বর্ধমান শহরের রাণীগঞ্জ বাজারের কাছে লস্করদিঘি এলাকায় তার নিজের বাড়ি। এই বাড়ি একরকম শ্বশুরবাড়ি ইউনুস সাহেবের। কারণ এই বাড়িতেই থাকেন তার সম্পর্কিত শ্যালক আর তার পরিবার। 

    কিন্তু কতটা ঘনিষ্ঠতা রয়েছে এপার ওপারের দুই পরিবারে। আসফাক সাহেব জানাচ্ছেন, খুবই। প্রতিবারই বাংলাদেশে যান তাঁরা।তার কথায়,' আমার ভাগ্নে হার্টের চিকিৎসার ব্যবস্থা করে স্টেন্ট বসিয়ে দেয়। ইউরিনের কিছু সমস্যা দেখা যায়। তখন ওখানেই চিকিৎসা হয়। '

    তিনি জানান, ' না গেলে দিদি রাগ করে।বলে, এতদিন আসিস নি কেন?? আমারও তো মন কাঁদে। মামাতো ভাইবোনেরা থাকে যে!' আর একটা আবদার রয়েছে তার। তার দাবি, 'স্পট ভিসার ব্যবস্থা করা হোক। এখানে ১৫/২০ দিন লেগে যায়। অন্য দেশে তো দেয়।' প্রবীণ নাগরিকদেরও যেন একটু সুযোগ করে দেন ওদেশে সহজে যাবার সেটা দেখার আবেদন রাখবেন।

    তবে, তার আশা আছে জামাইবাবুর কাছে। ' উনি চেষ্টা করবেন।সবাই মিলে একটা সরকার গড়ছেন। সব কিছু সামাল দিয়ে যাতে একটা সুন্দর দেশকে গড়তে পারেন। ভগবানের কাছে এটাই প্রার্থনা করি।'
  • Link to this news (আজকাল)