• হরিহরপাড়ায় বেপরোয়া বাইকের গতির বলি তিন
    বর্তমান | ০৮ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ভাকুড়ি- আমতলা রোডে। তিন বন্ধু চা খেয়ে বাড়ি ফেরার সময় হরিহরপাড়ার বারুইপাড়া মাঠপাড়া এলাকায় উল্টোদিক থেকে আসা একটি ক্রেনের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনাস্থলে ছিটকে পড়ে তিনজন। বাইকটির এতটাই গতি ছিল যে, সেটি সম্পূর্ণ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি সেখানে পৌঁছয় হরিহরপাড়া থানার পুলিস। মৃতদের নাম রাসেল শেখ (১৮), শাহিদ শেখ (১৬) ও সুমন শেখ (১৬)। তাদের প্রত্যেকের বাড়ি হরিহরপাড়ার কাশিমনগর এলাকায়। 

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে তিন বন্ধু বাইকে চেপে কুমরোদহ ঘাটের দিক থেকে হরিহরপাড়ার দিকে যাচ্ছিল। সেই সময় একটি লরিকে ওভারটেক করতেই বহরমপুরগামী একটি ক্রেনের সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনাস্থলে ছিটকে পড়ে তারা। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তড়িঘড়ি উদ্ধারকাজে হাত লাগায়। কিন্তু ঘটনাস্থলে মৃত্যু হয় রাসেলের। বাকি দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আরও দুই যুবকের মৃত্যু হয়েছে। 

    পুলিস অফিসার বলেন, মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলে এক যুবকের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও দু’জনের মৃত্যু হয়েছে।

    মৃত যুবকের এক আত্মীয় জিনাল আবেদিন বলেন, প্রতিদিনই ওরা তিন বন্ধু চা খেতে যেত। এদিন বাড়ি ফেরার সময় বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়ে একটা দুর্ঘটনা ঘটে গিয়েছে। ঘটনাস্থলেই রাসেলের মৃত্যু হয়েছে। পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে বাকিদের মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। 
  • Link to this news (বর্তমান)