• হায়দরাবাদ থেকে উদ্ধার অসমের কিশোরী
    বর্তমান | ০৮ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, আলিপুরদুয়ার: অসমের কোকরাঝাড়ের ১৩ বছরের এক কিশোরীকে হায়দরাবাদ থেকে উদ্ধার করল আলিপুরদুয়ারের সোনাপুর ফাঁড়ির পুলিস। এ ঘটনায় কোচবিহারের এক যুবক গ্রেপ্তার হয়েছে। সোনাপুর ফাঁড়ির পুলিস জানিয়েছে, কোচবিহারের পুন্ডিবাড়ির বাসিন্দা ধৃত যুবকের নাম মণিরুল হক। বুধবার ওই কিশোরী সহ ধৃত যুবককে হায়দরাবাদ থেকে আলিপুরদুয়ারে নিয়ে এসেছে পুলিস। 

    স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগে ওই কিশোরী আলিপুরদুয়ারের তপসিখাতায় দাদুর বাড়িতে বেড়াতে এসেছিল। পুন্ডিবাড়ির ওই যুবকের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় ছিল তার। ১৬ জুলাই দাদুর বাড়ি থেকে কিশোরী নিখোঁজ হয়ে যায়। পরিবারের লোকজন থানায় মিসিং ডায়েরি করে। এরপর তদন্তে নামে পুলিস। কিশোরীর মোবাইল ফোন ট্র্যাক করে তদন্তকারী অফিসাররা জানতে পারেন সে হায়দরাবাদে। তদন্তে নেমে পুলিস জানতে পারে, কিশোরীকে ফুঁসলিয়ে পুন্ডিবাড়ির ওই যুবক ভিনরাজ্যে নিয়ে যায়। এরপর সোনাপুর ফাঁড়ির পুলিসের পাঁচ সদস্যের একটি টিম হায়দরাবাদে যায়। 

    স্থানীয় পুলিসের সহায়তায় হায়দরাবাদের গাচ্চিবোলি এলাকা থেকে ওই কিশোরী উদ্ধার হয়। তার সঙ্গে থাকা যুবককে গ্রেপ্তার করা হয়। সেখানকার মেট্রোপলিটন আদালতে ট্রানজিট রিমান্ড নিয়ে কিশোরী ও ধৃত যুবককে সঙ্গে করে পুলিস আলিপুরদুয়ারে নিয়ে আসে। পুলিস জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে,ওই যুবক ঠিক কি উদ্দেশ্যে কিশোরীকে ভিনরাজ্যে নিয়ে গিয়েছিল। 

    সোনাপুর ফাঁড়ির ওসি অমিত শর্মা বলেন, কিশোরীকে ডিস্ট্রিক্ট চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে। ওর মেডিক্যাল পরীক্ষা ও আদালতে গোপন জবানবন্দি নেওয়া হবে। ধৃতকে বৃহস্পতিবার আলিপুরদুয়ার সিজেএম আদালতে তোলা হবে।
  • Link to this news (বর্তমান)