• আরজিকরের তরুণী চিকিৎসককে মেরে ফেলা হয়েছে, অভিযোগ পরিবারের, পরিবারকে ফোন মুখ্যমন্ত্রীর...
    আজকাল | ১০ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আরজি কর মেডিক্যাল কলেজে অস্বাভাবিক মৃত্যু হয়েছে এক তরুণী চিকিৎসকের। এই পরিস্থিতিতে চিকিৎসকের পরিবারকে ফোন করলেন মুখ্যমন্ত্রী। তরুণী চিকিৎসকের বাবা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী ফোন করে খোঁজ নিয়েছেন। জানিয়েছেন, যতটা সম্ভব চেষ্টা করবেন। উল্লেখ্য, শুক্রবার সকালে ওই চিকিৎসকের মৃতদেহ হাসপাতালের এমার্জেন্সি বিভাগের চার তলার সেমিনার হল থেকে উদ্ধার হয়েছে।

    চিকিৎসকের পরিবারের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে শেষ ফোনে কথা হয়েছিল তাঁদের মেয়ের সঙ্গে। চিকিৎসকের মায়ের দাবি, তাঁর মেয়েকে খুন করে ফেলা হয়েছে। পরিবারের দাবি, তাঁদের মেয়ের শরীরে কোনও কাপড় ছিল না। শরীরে একাধিক দাগ ছিল। ঘটনায় আরজি করে পৌঁছেছেন রাজ্যের স্বাস্থ্য সচিব। তদন্তের দাবিতে কর্মবিরতি দেখিয়েছেন, তরুণী চিকিৎসকের সহপাঠীরাও। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী ফোন করে আশ্বাস দিয়েছেন। জানিয়েছেন, ঘটনার তদন্ত হবে।

    পুলিশের ওপর ভরসা রাখতে বলেছেন তিনি। ইতিমধ্যেই, ওই চিকিৎসকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে, চিকিৎসকের মৃত্যুতে এদিন পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে আরজি কর মেডিক্যাল কলেজে। ঘটনাস্থলে গিয়েছিলেন কলকাতা পুলিশের সিপি বিনীত গোয়েলও।
  • Link to this news (আজকাল)