• পরীক্ষার পর পুকুরে স্নান করতে নেমে বিপদ! জলে ডুবে মৃত্যু ২ স্কুলছাত্রের
    প্রতিদিন | ১০ আগস্ট ২০২৪
  • সুমন করাতি, হুগলি: পরীক্ষা শেষে পুকুরে স্নান করতে নেমেছিল ছাত্রের দল। বাকিরা উঠে এলেও জলে তলিয়ে যায় দুই জন। উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক ভাবে জানা গিয়েছে সাঁতার না জানায় তারা জলে তলিয়ে যায়। এবং তার জেরেই মৃত্যু। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

    পরিবার ও স্কুল সূত্রে জানা গিয়েছে, মৃত দুই পড়ুয়া সায়ন নাথ ও উজান ঘোষ কোন্নগর নবগ্রাম বিদ্যাপীঠের সপ্তম শ্রেণির ছাত্র। শুক্রবার ইতিহাস পরীক্ষা শেষ হওয়ার পর স্কুল থেকে কিছুটা দূরের একটি পুকুরে বন্ধুদের সঙ্গে স্নানে নামে দুই কিশোর।

    মৃত দুই কিশোর সাঁতার জানত না বলে কোমরে থার্মোকল বেঁধে স্নান করছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। স্নান শেষে সবাই উঠে এলেও দুই জনকে তলিয়ে যেতে দেখে বন্ধুরা। তারাই খবর দেয় স্থানীয়দের। দুই ছাত্রকে উদ্ধার করে কানাইপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

    স্কুলের প্রধান শিক্ষিকা সোমা চৌধুরী জানান,’ এদিন পরীক্ষা শেষ হওয়ার পর ওরা পুকুরে স্নান করতে নামে। পুকুরটা স্কুল থেকে কিছুটা দূরে। পৌনে একটা নাগাদ আমরা খবর পাই। পুকুরে গিয়ে দেখি স্থানীয়রা উদ্ধারের চেষ্টা করছে। এক ছাত্রকে পাঁচ মিনিট পর উদ্ধার করা হয়। আরেকজনকে দেরিতে পাওয়া যায়।’ ছাত্র মৃত্যুর ঘটনায় শোকের ছায়া এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)