• মুর্শিদাবাদে একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যু! স্ত্রী, সৎ মেয়েকে খুনের পর আত্মঘাতী স্বামী?
    প্রতিদিন | ১০ আগস্ট ২০২৪
  • কল্যাণ চন্দ, বহরমপুর: একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যু। ভাড়া বাড়ি থেকে উদ্ধার স্বামী, স্ত্রী ও পাঁচ বছরের কন্যাসন্তানের দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের বহরমপুরের খাগড়া এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্ত্রী ও সৎ মেয়েকে খুনের পর আত্মঘাতী হয়েছেন স্বামী।

    জানা গিয়েছে, মৃতদের নাম সুজয় মণ্ডল (২৮), শোভা দাস (২২) ও শিশুকন্যা আরাধ্যা দাস (৫)। মুর্শিদাবাদের বহরমপুরের খাগড়া এলাকার সৈদাবাদের কেদার মাহাতো লেনে ভাড়া থাকতেন তাঁরা। শনিবার সকালে প্রতিবেশীরা খুদেকে দেখলেও বাকি কাউকে দেখেননি। পরে দুপুরের দিকে ঘর থেকে উদ্ধার হয় দেহ। ইতিমধ্যেই পুলিশ দেহগুলো উদ্ধার করেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মানসিক অবসাদের কারণেই স্ত্রী ও সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছেন যুবক।

    প্রসঙ্গত, মৃত শোভা দাসের আগেও বিয়ে হয়েছিল। একবছর আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর প্রথমপক্ষের স্বামীর। চারমাসের মাথায় অন্য যুবককে বিয়ে করেন। নতুন করে সংসার শুরু করেন। কিন্তু সংসার খুব সুখের হয়নি। পরিবারের অশান্তি লেগেই থাকতো। সেই অশান্তির কারণেই স্ত্রী ও সৎ মেয়েকে কে খুন করে আত্মহত্যার সিদ্ধান্ত? তা স্পষ্ট নয়। মৃতদেহ তিনটি উদ্ধার করে বহরমপুর মর্গে পাঠানো হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)