• বহরমপুরে ভাড়া বাড়ি থেকে একই পরিবারের তিনজনের দেহ উদ্ধার 
    বর্তমান | ১১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: শনিবার বহরমপুরের কুঞ্জঘাটায় ভাড়া বাড়ি থেকে দম্পতি ও তাদের শিশুকন্যার নিথর দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃতরা হলেন সুজয় মণ্ডল(৩৫), তাঁর স্ত্রী শোভা ঘোষ(২৭) এবং শোভার প্রথম পক্ষের পাঁচবছরের কন্যা আরাধ্যা ঘোষ। তাঁরা তিনদিন আগে কুঞ্জঘাটায় ওই ভাড়া বাড়িতে এসে উঠেছিলেন। এদিন সকালে দীর্ঘক্ষণ বাড়ির দরজা বন্ধ থাকায় পাড়া-প্রতিবেশীদের সন্দেহ হয়। তাঁরা কয়েকবার ডাক দিয়েও কোনও সাড়া পাননি। বহরমপুর থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে দরজা ভেঙে ভিতরে ঢোকে। তিনজনের দেহ উদ্ধার করে পুলিস ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এই মৃত্যুর পিছনে কী রহস্য রয়েছে, তা উদ্ঘাটন করতে তদন্ত শুরু করেছে পুলিস।

    পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ভাড়াবাড়ির সিলিং ফ্যান থেকে সুজয়ের দেহ ঝুলছিল। তাঁর স্ত্রী ও সৎ কন্যার দেহ পড়েছিল খাটের উপর। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, সুজয় তাঁর স্ত্রী ও পাঁচ বছরের মেয়েকে শ্বাসরোধ করে খুন করে নিজে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। 

    উল্লেখ্য, শুক্রবার বহরমপুরের জজ কোর্ট মোড় এলাকায় এক বৃদ্ধ দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই শনিবার একই পরিবারের তিনজনের দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বহরমপুর থানার আইসি উদয়শঙ্কর ঘোষ বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওরা তিনদিন আগে ভাড়া বাড়িতে উঠেছিল। পাড়া-প্রতিবেশীরাও খুব একটা ওদের ব্যাপারে জানে না। আমরা বিভিন্ন সূত্র থেকে যেটুকু জানতে পেরেছি, স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতো। সুজয় কোনও কাজ করত না। স্ত্রী মাঝেমধ্যে উপার্জন করত। তাতেই সংসার চলত। অভাবের কারণে হয়তো সুজয় তাঁর স্ত্রী ও সৎ কন্যাকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছে। আমরা অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত করছি।  
  • Link to this news (বর্তমান)