• খুন ও ডাকাতিতে বিজেপি যোগ! দলীয় কর্মীর পোস্ট ঘিরে অস্বস্তিতে গেরুয়া শিবির
    বর্তমান | ১১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাসত: খুন ও ডাকাতির ঘটনা নিয়ে বিজেপির কাজিয়া প্রকাশ্যে। এনিয়ে অশোকনগরের দুই বিজেপি নেতার নাম জড়িয়ে ফেসবুক পোস্ট সম্প্রতি ভাইরাল হয়েছে। যদিও এই পোস্টের সত্যতা যাচাই করেনি ‘বর্তমান’। মণিশঙ্কর মণ্ডল ও অজয় মজুমদার নামে দুই বিজেপি নেতার বিরুদ্ধে এই পোস্ট সামনে আসতেই অস্বস্থিতে পড়েছে পদ্মপার্টির নেতারা। যদিও ওই দুই বিজেপি নেতার দাবি, সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। অশোকনগর ও সাইবার ক্রাইম থানায় অভিযোগও জানিয়েছেন বিজেপির দুই নেতা।

    বিজেপি সূত্রে জানা গিয়েছে, মণিশঙ্কর মণ্ডল অশোকনগর ১ নম্বর মণ্ডলের প্রাক্তন সভাপতি। বর্তমানে তিনি অশোকনগর বিধানসভার দলের কো-কনভেনর। কয়েকবছর আগে অশোকনগরের ২৪ নম্বর রেলগেট সংলগ্ন এক সিপিএম নেত্রী খুন হন। সেই খুনের সঙ্গে বিজেপি নেতা মণিশঙ্কর মণ্ডল যুক্ত রয়েছেন বলেই সম্প্রতি একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে। 

    অন্যদিকে, অশোকনগরের নেতাজিনগরে একটি ডাকাতির ঘটনার সঙ্গে বিজেপির ওবিসি মোর্চার সভাপতি অজয় মজুমদারের নাম জড়িয়ে একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে। যাঁরা এই পোস্ট করেছেন তারা সক্রিয় বিজেপি কর্মী। এই দুই বিজেপি নেতার বিরুদ্ধে ফেসবুক পোস্ট ভাইরাল হতেই অস্বস্থিতে পড়েছে বিজেপি নেতাকর্মীরা। বিজেপি কর্মীদের একাংশ বলছেন, ওই নেতাদের বিরুদ্ধে এই ধরনের পোস্ট খুব লজ্জাজনক। উচ্চ নেতৃত্বের বিষয়টি দেখা উচিত। ওঁরা যদি নির্দোষ হন তাহলে যিনি ফেসবুকে এই পোস্ট করেছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিক। এই প্রসঙ্গে বিজেপি নেতা মণিশঙ্কর মণ্ডল বলেন, ভিত্তিহীন অভিযোগ। একটি ভুয়ো অ্যাকাউন্ট থেকে পোস্ট হয়েছে। পুরনো খুনের ঘটনায় পুলিস আমাকে সাক্ষীর জন্য নিয়ে গিয়েছিল। এটাই চক্রান্ত করে আমার বিরুদ্ধে পোস্ট হয়েছে। 

    এনিয়ে অশোকনগর থানা ও সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছি। বিজেপি নেতা অজয়বাবু বলেন, চক্রান্ত করে এসব করা হচ্ছে। পুলিসের কাছে অভিযোগও জানিয়েছি। এনিয়ে বারাসত সাংগঠনিক জেলা বিজেপি জেলা সভাপতি তরুণকান্তি ঘোষ বলেন, এর সত্যতা সম্পর্কে আমরা খোঁজ নিচ্ছি। কেউ ফেসবুকে ফেক আইডি খুলে এই পোস্ট করেছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এনিয়ে তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী বলেন, আসলে চোর আর গুন্ডাদের দল বিজেপি। ওদের নেতাদের কথাতেই স্পষ্ট।
  • Link to this news (বর্তমান)