• প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, প্রেমিককে ব্যাপক মারধরের অভিযোগ, বর্ধমানে গ্রেপ্তার ৩...
    আজকাল | ১২ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে তিন দুষ্কৃতীর দ্বারা আক্রান্ত এক প্রতিবন্ধী তরুণী। প্রেমিককে মারধর করে তরুণীকে ধর্ষণের অভিযোগ। ঘটনার জেরে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জেল হেফাজতে রাখা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, ৭ আগস্ট, বুধবার বর্ধমান নবদ্বীপ রোডের একটি জায়গায় ঘুরতে গিয়েছিলেন ওই নির্যাতিতা। তিনি আংশিক প্রতিবন্ধী। এই সময় ওই তিনজন এসে তাঁদের ঘিরে ধরে। 'আপত্তিকর' অবস্থায় ওই যুগলকে পাওয়া গেছে এই অজুহাতে তাঁদের কাছে টাকার দাবি করতে থাকে দুস্কৃতীরা। তাদের কাছে টাকা নেই জানানোর পর মেয়েটিকে নিগ্রহের চেষ্টা করে। ছেলেটি বাধা দেওয়ার চেষ্টা করে বিফল হয়। তাঁকে মারধর করা হয়। অভিযোগ, এইসময় মেয়েটিকে তিনজন মিলে ধর্ষণ করে।

    এই ঘটনার তিনদিন পরে ঘটনার অভিঘাত কাটিয়ে নির্যাতিতা বাবা-মাকে সঙ্গে নিয়ে বর্ধমান মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ এবং তোলাবাজির অভিযোগ করা হয়। এই অভিযোগ পেয়ে পুলিশ তিন অভিযুক্তকে শক্তিগড় থেকে গ্রেপ্তার করেছে। তারা জেল হেফাজতে রয়েছে।

    ইতিমধ্যে নির্যাতিতার জবানবন্দি এবং মেডিক্যাল টেস্ট করা হয়েছে। পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, মহিলা থানায় অভিযোগ দায়ের হওয়ার পর পুলিশ দ্রুত অ্যাকশন নেয়। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি থানাকেই তৎপর করা হয়। অভিযুক্ত তিনজনকেই সেই রাতেই গ্রেপ্তার করা হয়। একটি স্পেশাল টিম গঠন করা হয়েছে।
  • Link to this news (আজকাল)