• 'এক্স-আরজিকর এক রাজনৈতিক ব্যক্তির মদতেই...', ইস্তফার পরই 'বোমা' ফাটালেন 'অধ্যক্ষ'!
    ২৪ ঘন্টা | ১২ আগস্ট ২০২৪
  • R G Kar Incident Update: ইস্তফার পরই 'বোমা' ফাটালেন আরজিকরের পদত্যাগী অধ্যক্ষ। জি ২৪ ঘণ্টাকে একান্ত সাক্ষাত্‍কারে চাঁছাছোলা ভাষায় সন্দীপ ঘোষ বলেন, " এই সিকিওরিটি এজেন্সিতে সমস্যা আছে। এদের সরাতে চেয়েছিলাম। ফাইলও পাঠিয়েছিলাম। কিন্তু কিছু করতে পারিনি। যখনই কিছু লিখেছি। তা গুরুত্ব দেওয়া হয়নি। দুর্নীতির সঙ্গে যুক্ত গুন্ডাদের পিছনে রাজনৈতিক মদত আছে। যে রাজনৈতিক ব্যক্তি এই মদত দিচ্ছেন, তিনি এক্স-আরজিকর। এই জন্যই আরজিকরের অ্যালামনি প্রথমেই আমার পদত্যাগ চায়।" বিস্ফোরক আরজিকরের পদত্যাগী অধ্যক্ষ!

    এদিন সকালে আরজিকরের অধ্যক্ষ পদ থেকে পদত্যাগ করেন ডা. সন্দীপ ঘোষ। বলেন, 'আমি আজ বিবেকের তাড়নায় পদত্যাগ করলাম। আমি লজ্জিত, আমি চাই দোষীরা শাস্তি পাক।' সন্দীপ ঘোষ বলেন, "আমি প্রথমেই আরজি করের একজন কর্তাব্যক্তি হিসাবে লজ্জিত। আমি আজ বিবেকের তাড়নায় পদত্যাগ করলাম। যেখানে সারা পশ্চিমবঙ্গের ছাত্ররা আমার পদত্যাগ চাইছে। দোষীরা যেই হোত, একজন হোক বা দুইজন হোক, ডাক্তার হোক বা যেই হোক, দোষী যেন শাস্তি পায়। আমি চাইব আরজি করের ছাত্রছাত্রীরা দ্রুত কাজে ফিরুক কারণ সবাই তো আমার পদত্যাগই চাইছিল। আমার মনে হয়েছে যে আমার পদত্যাগই গোটা রাজ্যবাসীর কাম্য ছিল। গোটা তিনদিন ধরে আমি সোশ্যাল মিডিয়ায় যে কটূক্তি শুনেছি, আমার পরিবার, দুই ছোট ছোট বাচ্চা যা সহ্য করেছে, তার জন্য আমি বাবা হিসাবে লজ্জিত। তাই এই পদত্যাগ করলাম।" 

    এরপর স্বাস্থ্য ভবনে গিয়ে চাকরি থেকেও ইস্তফা দেন তিনি। তবে তিনি এও অভিযোগ করেন যে, তাঁকে তাড়াতে আন্দোলনে উস্কানি দেওয়া হয়েছে। আর সেই ঘটনায় আরজিকর অ্যালামনি এক রাজনৈতিক নেতার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। প্রসঙ্গত, গতকালই আরজিকরের সুপারকে সরিয়ে দেওয়া হয়। আরজিকরের নতুন সুপার হন বুলবুল মুখোপাধ্যায়। বুলবুল মুখোপাধ্য়ায় হাসপাতালের ডিন ছিলেন। 

  • Link to this news (২৪ ঘন্টা)