• সুপারি গাছের ডাল ফেলে ভাঙা কালভার্টে যাতায়াত
    বর্তমান | ১৩ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, শীতলকুচি: বেহাল কালভার্ট সংস্কারের দাবি উঠেছে শীতলকুচি ব্লকের গোঁসাইরহাট পঞ্চায়েতের বড় ধাপেরচাত্রা গ্রামে। দেড় বছর আগে গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে কালভার্টটি নির্মাণ হয়েছিল। এবারে বর্ষায় মাটি ধসে কালভার্টটি ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু দীর্ঘদিন পরও কালভার্ট সংস্কারের উদ্যোগ নেয়নি গ্রামপঞ্চায়েত কর্তৃপক্ষ। ফলে টোটো কিংবা বাইক নিয়ে যাতায়াত করতে পারছেন না বাসিন্দারা। হেঁটে যাওয়ার জন্য সুপারিগাছের ডাল রাখা হয়েছে। সেটাই এখন কালভার্ট পারাপারের ভরসা।

    স্থানীয় বাসিন্দা ফণীন্দ্রনাথ বর্মন বলেন, কালভার্টটি সংস্কার না হওয়ায় আমাদের সমস্যা হচ্ছে। এই পথ দিয়ে প্রতিদিন গ্রামের কয়েকশো বাসিন্দা গোঁসাইরহাট বাজারে যাতায়াত করেন। বেহাল রাস্তা ও কালভার্টের সামনের মাটি ধসে যাওয়ায় যাতায়াত প্রায় বন্ধ। বাইক নিয়ে যেতে হলে কয়েক কিমি ঘুরপথে যাতায়াত করতে হচ্ছে।

    বিষয়টি নিয়ে শীতলকুচি পঞ্চায়েত সমিতির সভাপতি মদন বর্মন বলেন, সমস্যার ব্যাপারে কেউ আমাদের জানাননি। সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের কাছে খোঁজ নেব। এবিষয়ে গোঁসাইরহাট পঞ্চায়েত প্রধান কনকচন্দ্র বর্মন বলেন, কালভার্টের অবস্থা খতিয়ে দেখেছি। সংস্কারের উদ্যোগ নেব।
  • Link to this news (বর্তমান)