• বোমাবাজিতে যুক্তদের গ্রেপ্তারের দাবিতে পথ অবরোধ তৃণমূলের
    বর্তমান | ১৪ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, তেহট্ট: রবিবার রাতে তেহট্টের পলশন্ডা-২ অঞ্চল তৃণমূল সভাপতি, সহ-সভাপতি সহ চারজনের উপর বোমাবর্ষণ ও গুলি চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। কিন্তু মঙ্গলবার সকাল পর্যন্ত পলাশীপাড়া থানার পুলিস কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এর প্রতিবাদে ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে পলশন্ডা-২ পঞ্চায়েত লাগোয়া তিনমাথার মোড়ে একটি গ্রামীণ রাস্তা অবরোধ করে শাসকদলের কর্মীরা বিক্ষোভ দেখাল।

    এদিন প্রায় দু’ঘণ্টা অবরোধ চলে। পরে পুলিস গিয়ে দুষ্কৃতীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ ওঠে। পুলিস জানিয়েছে, তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি দোষীদের গ্রেপ্তার করা হবে। রবিবার তৃণমূলের পলশন্ডা-২ অঞ্চল সভাপতি সুব্রত বর্মন, সহ-সভাপতি আশরাফ শেখ সহ চারজন বড়েয়া গ্রামে গিয়েছিলেন। সেখানে দলীয় কাজ সেরে রাতে বড়েয়া বাজার থেকে দু’টি বাইকে ধাওয়াপাড়ার বাড়িতে ফিরছিলেন। একটি বাইকে ছিলেন আশরাফ  ও সুব্রত। ধাওয়াপাড়া‌ ঢোকার আগে অনেকটা পথ ফাঁকা ও অন্ধকার। অভিযোগ, সেখানে একটি স্কুলের কাছে আসতেই পাঁচজন দুষ্কৃতী তাঁদের আক্রমণ করে। প্রথমে তাঁদের লক্ষ্য করে বেশ কয়েকটি বোমা ছোড়ে। এরপর একাধিক গুলি চালায়। শাসকদলের নেতাকর্মীরা কোনওরকমে বাইক চালিয়ে সেখান থেকে পালিয়ে বাঁচেন। সুব্রতবাবু বলেন, আমাদের লক্ষ্য করে দুষ্কৃতীরা তিনটি সকেট বোমা ছোড়ে। আমরা পালিয়ে যাওয়ার চেষ্টা করতেই মোটামুটি সাত রাউন্ড গুলি চালায়। গুলিতে আশরাফ জখম হয়েছে। থানায় অভিযোগ করা হলেও এখনও ব্যবস্থা নেওয়া হয়নি।

    আশরাফ শেখ বলেন, অভিযোগের পর ঘটনাস্থল পরিদর্শন করে পুলিস।  কিন্তু ব্যবস্থা কোথায়? পুলিস তাদের ভূমিকা পালন করছে না। এবিষয়ে তৃণমূলের তেহট্ট-২ ব্লক সহ-সভাপতি প্রণয় ঘোষচৌধুরী বলেন, আমাদের দলের কর্মী আক্রান্ত হচ্ছে। অথচ পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না। এর প্রতিবাদে আমরা আন্দোলনে নেমেছি। আমাদের দাবি, পুলিস দোষীদের গ্রেপ্তার করে যথাযথ ব্যবস্থা নিক।
  • Link to this news (বর্তমান)