• রাস্তার কাজে নিম্নমানের বালি,পাথর ফেলার অভিযোগ
    বর্তমান | ১৫ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, পুরাতন মালদহ: বিজেপি পরিচালিত মালদহের গাজোল ১  গ্রাম পঞ্চায়েতের হরিদাস গ্রামে রাস্তা তৈরির জন্য নিম্নমানের সামগ্রী ফেলার অভিযোগ উঠল। বুধবার এনিয়ে স্থানীয়রা অসন্তোষ প্রকাশ করেন। তাঁদের বক্তব্য, রাস্তার কাজে ফেলা বালি, পাথর নিম্নমানের। বালিতে মাটির পরিমাণ বেশি। নিম্নমানের এই সামগ্রী দিয়ে কাজ হলে রাস্তা বেশিদিন ঠিকবে না। যদিও পরে নতুন করে নির্মাণসামগ্রী ফেলা হয়েছে বলে দাবি পঞ্চায়েত সদস্য তনয় সরকারের। রাস্তার কাজও শুরু হয়েছে।

    দুই লক্ষ টাকা ব্যয়ে হরিদাস গ্রামে ৪০ মিটার রাস্তা হবে। সেজন্য ঠিকাদার নির্মাণ সামগ্রী ফেলেছে। এদিন নিম্নমানের সামগ্রী ফেলতেই গ্রামবাসীরা সরব হন। স্থানীয় পঞ্চায়েত সদস্য বিজেপির তনয় বলেন, আমি প্রধানের সঙ্গে কথা বলেছি। তারপর নতুন করে সামগ্রী ফেলা হয়েছে। 

    বাসিন্দারা বলছেন, গ্রামের রাস্তাটি বহুদিন ধরে কাঁচা। একটু বৃষ্টি হলেই কাদা হয়ে যায়। কেউ চলাফেলা করতে পারেন না। দীর্ঘদিনের দাবির পর রাস্তা পাকা হবে। কিন্তু এদিন নিম্নমানের বালি ফেলা হয়েছে। পাথরের মানও ভালো না। গ্রামবাসীর দাবি, রাস্তার কাজ ভালো হোক। প্রধান  মৌসুমী মণ্ডল বলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে। 
  • Link to this news (বর্তমান)