• ভাটপাড়ায় গুলি, পুলিসের জালে তৃণমূলের দুই নেতা
    বর্তমান | ১৫ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: মঙ্গলবার রাতে ভাটপাড়ায় গুলি চালানোর ঘটনায় তৃণমূলের দুই নেতাকে গ্রেপ্তার করল পুলিস। ধৃত দু’জন হলেন দিগলেশ সিং ও নমিত সিং। ভাটপাড়ার আটচালা বাগানে এই দু’জনের মধ্যেই প্রকাশ্যে গণ্ডগোল হয়। দু’পক্ষই গুলি চালায়। গুলিতে দিগলেশ সিংয়ের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী গুরুতর জখম হন। নমিত সিং অভিযোগ করেছেন, দিগলেশ সিং নিজেই নিজের হাতে গুলি চালিয়েছেন। প্রসঙ্গত, দিগলেশ সিংয়ের লাইসেন্স প্রাপ্ত রিভলবার আছে। তা সত্ত্বেও অন্য রিভলবার থেকে গুলি চালানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এই অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়।

    এদিন দিগলেশ সিংকে আদালতে তোলা হলে বিচারক মণিকা চট্টোপাধ্যায় সাতদিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। আর দিগলেশের অভিযোগের ভিত্তিতে নমিত সিংকে গ্রেপ্তার করা হয়েছে। তাকেও এদিন আদালতে তোলা হলে বিচারক জামিন দেন। নমিত সিংহের জন্য বারাকপুর আদালতে উপস্থিত হয়েছিলেন জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম। এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব ফের প্রকাশ্যে।

    এদিকে, এদিন কর্মবিরতি প্রত্যাহার করে বারাকপুর বার অ্যাসোসিয়েশন। ১৮ দিন পর বুধবার আলোচনা করে কর্মবিরতি প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়। শুক্রবার আইনজীবীরা আবার এসিজেএম এর আদালতে অংশগ্রহণ শুরু করবেন বলে বারাকপুর বার অ্যাসোসিয়েশনের সভাপতি সুশান্ত রায় জানিয়েছেন। 
  • Link to this news (বর্তমান)