• স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনে গিয়ে চক্ষু চড়কগাছ! রক্তাক্ত মাটিতে পড়ে ক্লিপ, চাঞ্চল্য গোঘাটে
    প্রতিদিন | ১৫ আগস্ট ২০২৪
  • সুমন করাতি, হুগলি: চারদিকে ছড়িয়ে রক্ত। দালানের বারান্দায় পড়ে মহিলাদের মাথার ক্লিপ। স্বাধীনতা দিবসে স্কুলে পতাকা উত্তোলন করতে গিয়ে এই দৃশ্য দেখেই চমকে উঠলেন শিক্ষক ও পড়ুয়ারা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির গোঘাটে এলাকায়। খবর যায় পুলিশে। কীসের রক্ত? ক্লিপটি কার? স্কুলে এল কী করে? উঠছে একাধিক প্রশ্ন। তদন্ত শুরু করেছে গোঘাট থানা।

    স্বাধীনতার দিনে স্কুলে পতাকা উত্তোনলের জন্য আশপুর পুঁইনা প্রাথমিক বিদ্যালয়ে আসেন পড়ুয়া ও শিক্ষকরা। তবে ভবন খুলতেই চক্ষু চড়কগাছ! স্থানীয়দের অনুমান, বিদ্যালয় ভবনে রাতের বেলার অপরাধমূলক কাজ করা হয়েছে। তার পর ভোরের আলো ফুটতেই তারা পালিয়ে যায়। স্কুল ভবনে রক্ত ও মহিলাদের ক্লিপ পড়ে থাকার খবর ছড়িয়ে পড়তেই বিদ্যালয়ের মাঠে জমা হতে থাকেন গ্রামের মানুষ। খবর যায় স্থানীয় থানায়। তদন্তকারীরা রক্তের নমুনা সংগ্রহ করেছে। ক্লিপটিও পুলিশ উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ।
    স্থানীয় এক বাসিন্দা বলেন,”আমাদের মনে হচ্ছে রাতে এখানে অপরাধ হয়েছে। শুধু আজকে না অনেক দিন ধরেই রাতে এখানে লোক ঢোকে। আমরা চাইছি পুলিশ কঠোর ব্যবস্থা নিক। লোক ঢোকা বন্ধ করা হোক।”

    আর জি কর কাণ্ডে তোলপাড় রাজ্য রাজনীতি। তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় মৃতদেহের পাশ থেকে একটি ক্লিপ উদ্ধার করা হয়েছিল। গোঘাটের স্কুলেও রক্ত ও ক্লিপ উদ্ধার হয়েছে। তা নিয়ে স্থানীয়রা শঙ্কা করছেন স্বাধীনতার রাতে কলকাতা-সহ রাজ্যের অধিকাংশ জায়গা যখন প্রতিবাদে মুখর সেই সময় এই স্কুলে চরম কিছু ঘটেনি তো? তদন্তে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)