• আন্দোলনরত চিকিৎসকদের উপর হামলার প্রতিবাদ,আর জি কর হাসপাতালে মিছিল শান্তনু সেনের
    প্রতিদিন | ১৫ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যরাতে আন্দোলনরত চিকিৎসকদের উপর হামলা। প্রতিবাদে আর জি করে মিছিল-মাইকিং করলেন তৃণমূল নেতা চিকিৎসক শান্তনু সেন। রাতের মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করার দাবি তুলেছেন তিনি।

    আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। বেশ কয়েকদিন ধরে একাধিক দাবিতে কর্মবিরতিতে চিকিৎসকরা। এরই মাঝে বুধবার গভীর রাতে আন্দোলনরতদের উপর হামলা চালায় একদল। ব্যাপক ভাঙচুর করা হয় হাসপাতালে। ১৮ টি বিভাগ একেবারে তছনছ করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হামলার প্রতিবাদে আর জি কর হাসপাতালে দাঁড়িয়েই সুর চড়ালেন তৃণমূল নেতা শান্তনু সেন। এদিন মাইকিং করেন তিনি। বলেন, এই প্রতিবাদ প্রাক্তন ছাত্র সংসদের তরফে। শুধু চিকিৎসক হত্যাকাণ্ডে জড়িতরা নয়, বুধবার রাতের হামলার ঘটনায় জড়িতদেরও এদিন রাতের মধ্যে গ্রেপ্তার করার ডাক দিয়েছেন তিনি।

    উল্লেখ্য, চিকিৎসক হিসেবে গত কয়েকদিন ধরেই আর জি কর হাসপাতালের চিকিৎসকদের পাশে দাঁড়িয়েছেন শান্তনু সেন। বুধবার পদত্যাগী অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধেও উষ্মাপ্রকাশ করেন তিনি। আর জি কর হাসপাতালে পড়াশোনা হয় না বলেও দাবি করেন। গোটা ঘটনায় রাজ্যের ভূমিকায় যে তিনি অসন্তুষ্ট তা বুঝিয়ে দেন। এসবের মাঝে বৃহস্পতিবার সকালে সাংবাদিক বৈঠক করে তৃণমূলের তরফে জয়প্রকাশ মজুমদার জানান, শান্তনু সেনকে তৃণমূলের মুখপাত্রের পদ থেকে সরানো হয়েছে। তবে অপসারণের সঙ্গে আর জি কর নিয়ে মন্তব্যের কোনও যোগ নেই বলেও দাবি করেন জয়প্রকাশ।
  • Link to this news (প্রতিদিন)