• সাতসকালে গুলি চলল মুর্শিদাবাদে, মৃত তৃণমূল কর্মী
    আজকাল | ১৬ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদের ভগবানগোলা-১ ব্লক পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ গোলাব শেখ এবং তাঁর কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠল শুক্রবার সকালে। গুলি চালানোর ঘটনায় মৃত্যু হয়েছে তৃণমূলের এক সক্রিয় কর্মীর।

    ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে ভগবানগোলা থানার অন্তর্গত রমনা ডাঙ্গাপাড়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই ব্যক্তির নাম বাবর আলী (৪০)। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ এবং তাঁর পরিবারের বেশ কয়েকজন সদস্য পলাতক বলে জানা গেছে। পুলিশ তাদের সন্ধানে তল্লাশি শুরু করেছে। 

    স্থানীয় সূত্রে জানা গেছে, বাবর আলীর পরিবারের সঙ্গে গোলাব শেখ এবং তাঁর পরিবারের দীর্ঘদিনের দ্বন্দ্ব। দুই পরিবারের সদস্যদের মধ্যে ওই গ্রামে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। বৃহস্পতিবার সন্ধে নাগাদ নহরপাড়া ব্রিজের কাছে একটি চায়ের দোকানে বাবর এবং গোলাব শেখের বচসা হয় বলে অভিযোগ। সেই ঘটনা বৃহৎ আকার নিলে ভগবানগোলা থানার পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। অভিযোগ গতকালের এই গন্ডগোলের সময় বাবরকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল। 

    অভিযোগ শুক্রবার সকালে গোলাব, তাঁর ভাই মেশের আলী এবং আরও কয়েকজন দুষ্কৃতী বাবর আলীর বাড়িতে ছাড়াও হয়। সেই সময় খুব কাছ থেকে তাকে লক্ষ করে ৩ রাউন্ড গুলি চালানো হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
  • Link to this news (আজকাল)