• আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবার সিবিআই-এর হাতে...
    আজকাল | ১৬ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আরজি করে ডাক্তারি ছাত্রীকে ধর্ষণ ও খুনের মামলায় হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবার সিবিআই-এর হাতে। শুক্রবার সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু হাজিরা দেওয়ার আগেই তাঁকে নিয়ে যায় সিবিআই। আদালতের নির্দেশে মঙ্গলবার থেকেই এই মামলার তদন্তভার হাতে নিয়েছে সিবিআই।

    মঙ্গলবার বিকেলেই টালা থানায় গিয়ে আরকি করের সমস্ত নথি তাঁরা সংগ্রহ করেছে। সিবিআইয়ের সঙ্গে রয়েছে তাঁদের ফরেন্সিক টিমও। বুধবার সিবিআই আরজিকরে গিয়েছিল। ঘুরে দেখে ঘটনাস্থল। এরপরই অধ্যক্ষ সহ কলেজের তিন আধিকারিককে তলব করা হয়েছিল। গত বৃহস্পতিবার মধ্যরাতে আরজি করের সেমিনার হলে ডাক্তারি ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনা ঘটে। এবার আরজি করের প্রাক্তন অধ্যক্ষকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। 

    রাস্তা থেকে এদিন সন্দীপ ঘোষকে ধরে সিবিআই, নিয়ে যাওয়া হয় সিজিও কমপ্লেক্সে। আগেই আরজি করের প্রাক্তন অধ্যক্ষ হাজিরা দিতে নোটিশ পাঠানো হয়েছিল। আরজি কর কাণ্ডে হাজিরা দেননি সন্দীপ ঘোষ। শুক্রবার সিবিআই হাজিরা না দিয়ে হাই কোর্টে রক্ষাকবচের জন্য আবেদন করেছিলেন, নিরাপত্তাও চেয়েছিলেন। কিন্তু তাতে রাজি হয়নি হাই কোর্ট, উল্টে সন্দীপ ঘোষকে সিবিআইয়ের কাছে হাজিরা দিতে বলেছিলেন। এবার রাস্তা থেকে তাঁকে নিয়ে যারল সিবিআই। সিজিও কমপ্লেক্সে রয়েছেন চেস্ট মেডিসিন বিভাগের প্রধান অরুণাভ দত্ত চৌধুরী। দুজনকে একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা।
  • Link to this news (আজকাল)