• মহিলাদের নিরাপত্তায় আরও কড়া আইন লাগু করার দাবি জানিয়ে কেন্দ্রকে চিঠি সুখেন্দুশেখরের...
    আজকাল | ১৬ আগস্ট ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আরজিকর কাণ্ডের তদন্তভার হাতে পেয়েছে সিবিআই। প্রতিবাদ জানাতে আজ পথে নামছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সারাদিন নানা কর্মসূচি রয়েছে বিজেপিরও। চলছে এসইউসিআইয়ের ডাকা ১২ ঘন্টার বনধও। এবার আর জি কর কাণ্ডে জোরালো আওয়াজ তুললেন তৃণমূল নেতা সুখেন্দুশেখর রায়। নারী নিরাপত্তায় আরও কড়া আইন লাগু করার দাবিতে কেন্দ্রকে চিঠি দিলেন তিনি।

    নিজের এক্স হ্যান্ডেলে নিজেই তিনি সেকথা লেখেন। সেখানে তিনি লেখেন, সমস্ত হাসপাতালে মহিলাদের নিরাপত্তা সুরক্ষিত করতে আইন আরও কড়া হোক। এমনকি স্কুল-কলেজ এবং বিভিন্ন কর্মস্থলে মহিলারা যাতে নিরাপদে কাজ করতে পারে সেদিকে নজর রাখা দরকার। যে আইন রয়েছে তাকে আরও কড়া করা হোক। সংসদের শীতকালীন অধিবেশনে এবিষয়ে নতুন বিল নিয়ে আসুক কেন্দ্র। দ্রুত যেন কার্যকরী হয় এই বিল সেদিকেও যেন নজর দেওয়া হয়।

    প্রসঙ্গত, আরজিকরে মহিলা চিকিৎসকের ধর্ষণ-মৃত্যুর পর প্রতিবাদে সরব হয়েছে গোটা দেশ। স্বাধীনতার আগের দিন রাতে গোটা রাজ্যে রাত দখল করে প্রতিবাদ দেখিয়েছে সমাজের বিভিন্ন স্তরের মহিলারা। সেদিন রাত বারোটার পর দুষ্কৃতী হামলায় ফের তছনছ হয়েছে আরজিকর হাসপাতাল। পরিস্থিতি সামলাতে আসতে হয়েছে খোদ সিপি বিনীত গোয়েলকে।  
  • Link to this news (আজকাল)