• স্বাধীনতা দিবসের রাতে বোমার আঘাতে মৃত্যু যুবকের, খুন নাকি দুর্ঘটনা? রহস্য মুর্শিদাবাদে
    প্রতিদিন | ১৬ আগস্ট ২০২৪
  • অতুলচন্দ্র নাগ, ডোমকল: বৃহস্পতিবার স্বাধীনতা দিবসের রাতে মুর্শিদাবাদে বোমার আঘাতে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগরের মালিপাড়া গ্রামে। তবে খুন নাকি বোমা ফেটে মৃত্যু তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃত্যুর কারণ নিয়ে অন্ধকারে পরিবার। মৃত ব্যক্তি স্থানীয় এক শিক্ষক খুনের মামলার স্বাক্ষী ছিলেন। তাঁর মৃত্যুতে রহস্য ঘনিয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম আইনাল হক (৪০)। পরিবার জানাচ্ছে, ঘটনার দিন রাতে তাঁকে কে বা কারা ডেকে নিয়ে যান। তার পরই পাশের এলাকা থেকে বোমা ফাটার শব্দ আসে। পরে প্রায় সাড়েতিনটের দিকে বাড়িতে আইনালের দেহ ফেলে দিয়ে যান এক অ্যাম্বুলেন্স চালক।

    মৃতের বাবা গোলাম মোস্তফা ও স্ত্রী হাফিজা বিবি বলেন, “রাতে জানালা দিয়ে কেউ ডেকেছিল আইনালকে। তার পরই ও বেরিয়ে যায়। তার দশ মিনিটের বাড়ির পাশের বাগানে বিকট শব্দে একটা বোমা ফাটার শব্দ হয়েছিল। ভোর সাড়ে তিনটের দিকে একটি অ্যাম্বুলেন্সের চালক  মৃতদেহ নামিয়ে দিয়ে যায়।”

    এই ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত্যুর কারণ নিয়ে অন্ধকারে পরিবার। মৃত আইনাল বোমা বাধার সঙ্গে যুক্ত? বোমা বাঁধতে গিয়ে তা ফেটে মৃত্যু?  নাকি খুন? খুন হলে মারলই বা কারা ? তা নিয়ে কোনও ধারনা নেই মৃতের পরিবারের। পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে। 
  • Link to this news (প্রতিদিন)