• কল্যাণীতে প্রকাশ্য রাস্তায় ছুরি নিয়ে প্রাক্তন সেনাকর্মীর ওপর হামলা, গ্রেফতার ১
    হিন্দুস্তান টাইমস | ১৬ আগস্ট ২০২৪
  • কল্যাণীতে গাড়িতে ধাক্কা লাগা নিয়ে বচসার জেরে ছুরিকাহত হলেন এক প্রাক্তন সেনাকর্মী। শুক্রবার শহরের স্পিনাল স্কুলের সামনে ঘটনাটি ঘটেছে। আক্রান্ত বিশ্বরঞ্জন ঠাকুর জওহরলাল নেহেরু মেডিক্যালে ভর্তি। আক্রান্ত নারায়ণ বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।

    আক্রান্তের পরিবার জানিয়েছে, শুক্রবার কল্যাণীর পশুপতি নার্সিং হোমে ভর্তি এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন বিশ্বরঞ্জনবাবু। স্কুটারে করে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর এক আত্মীয়। স্কুটার স্পিনাল স্কুলের সামনে পৌঁছলে তাঁর স্কুটারকে পিছন থেকে একটি চার চাকা গাড়ি ধাক্কা মারে। বিশ্বরঞ্জনবাবু প্রতিবাদ করলে তাঁর সঙ্গে গাড়ি চালক নারায়ণ বিশ্বাসের বচসা বেঁধে যায়। বচসা চলাকালীন হঠাৎ গাড়ি থেকে ছুরি বার করে বিশ্বরঞ্জনবাবুকে কোপাতে শুরু করেন নারায়ণবাবু। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন প্রাক্তন ওই সেনাকর্মী।

    সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। হামলাকারীকে ঘিরে ধরেন তাঁরা। হাত থেকে কেড়ে নেন ছুরিটি। এর পর তাঁকে কয়েক ঘা উত্তম মধ্যম দেন তাঁরা। তার পর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

    আহত বিশ্বরঞ্জনবাবুকে উদ্ধার করে জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা চলছে তাঁর। এই ঘটনায় হতবাক স্থানীয়রা। প্রকাশ্য রাস্তায় গাড়ি চালানো নিয়ে বচসার জেরে কেউ কারও ওপর ছুরি নিয়ে হামলা চালাতে পারে, ভেবেই উঠতে পারছেন না তারা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)