• 'আঘাত করলে আমি হয়ে যাই টর্নেডো, সাইক্লোন'!
    ২৪ ঘন্টা | ১৭ আগস্ট ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আমাকে আঘাত করলে আমি হয়ে যাই টর্নেডো, সাইক্লোন'। আরজি কর কাণ্ডে এবার বিরোধীদের হুঁশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'নিজেকে কেয়ার করি না। মানুষকে কেয়ার করি। যারা দোষী, তাদের কথা না বলে আমাকে মারতে চান। কিছু রয়েছে যদু বংশ। তাঁদের কেউ কেউ আমাদের ভাল জিনিস ভাল বলে। তাদের কাজ বদনাম করে দাও। আমাদের সিইউয়ের ছেলে-মেয়েরা পিএইচডি করা। যাদবপুরেও তাই'।

    আরজি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। হাইকোর্টের নির্দেশে যখন ঘটনার তদন্তে নেমেছে সিবিআই, তখন দোষীদের ফাঁসির দাবিতে পথে নামলেন মুখ্যমন্ত্রী। আজ, শুক্রবার মৌলালি মোড় থেকে ধর্মতলার ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করলেন তিনি। 

    মিছিল শেষে সমাবেশে মুখ্য়মন্ত্রী বলেন, 'আমি চাই না কুৎসা করতে। সিবিআই তদন্ত করছে। বিচারাধীন। আইন হাতে নেবেন না। দোষীদের ফাঁসি চাই। রাম-বামের চক্রান্ত ব্যর্থ করুন। কুৎসাকারীদের ব্যর্থ করুন'। তাঁর কথায়, গিয়েছিলেন তো রাতে প্রমাণ নষ্ট করতে। আপনারা ইমার্জেন্সি ভেঙে দিয়েছেন, দামি ওষুধ নষ্ট করেছেন। প্রায় ৫০ কোটি টাকার সম্পদ নষ্ট করেছেন'।

    ঘটনাটি ঠিক কী? দিন রাত দখল' কর্মসূচি পালিত হয় কলকাতা, সেদিনই আরজি কর হাসপাতালে ঢুকে রীতিমতো তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। কোথাও বেড, কোথাও আইসিইউ, কোথাও ফ্রিজ তো কোথাও এমআরআই মেশিন ভেঙে গুঁড়িয়ে হয়। মুখ্যমন্ত্রী বলেন, 'সিপিএম, ডিওয়াইএফআইয়ের পতাকা আর বিজেপির জাতীয় পতাকা নিয়ে হামলা চালিয়েছে। এরা উন্নাও, হাথরাসের ঘটনার প্রতিবাদ করে না। ফেক ভিডিও তৈরি করা হচ্ছে। বিভিন্ন মিডিয়া ছাড়া হচ্ছে। সোশ্যাল মিডিয়ার সব খবর সত্যিই নয়'।

  • Link to this news (২৪ ঘন্টা)