• 'আন্দোলন বন্ধ হচ্ছে না', লালবাজার থেকে ছাড়া পেলেন সুকান্ত
    ২৪ ঘন্টা | ১৭ আগস্ট ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বিক্ষোভ দেখাতে দিয়ে দিনভর আটক লালবাজারে! অবশেষে ছাড়া পেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বললেন, 

    'মমতা বন্দ্য়োপাধ্যায়কে আশ্বস্ত করতে চাই, আন্দোলন বন্ধ হচ্ছে না। আগামীকাল মহিলা মোর্চা বিভিন্ন জেলায় জেলায়, আমাদের মহিলারা বিক্ষোভ দেখাবে। থানা হোক, ডিএম অফিস হোক, শহরে বা জেলার গুরুত্বপূর্ণ স্থানে তারা বিক্ষোভ দেখাবে'।

    ঘটনাটি ঠিক কী? আরজি কর কাণ্ডে প্রতিবাদে পথে বিজেপি। আজ, শুক্রবার শ্যামবাজারে পাঁচ মাথার মোড়ে ধরনা বসার পরিকল্পনা ছিল গেরুয়াশিবিরে। মঞ্চও বাঁধা হয়ে গিয়েছিল। কিন্তু কর্মসূচির শুরুর আগেই পুলিস সেই মঞ্চ ভেঙে দেয় বলে অভিযোগ। কেন? পুলিসের সঙ্গে বচসায়  জড়িয়ে পড়েন সুকান্ত মজুমদার, রুদ্রনীল ঘোষ,  রূপা গঙ্গোপাধ্যায়রা। আটক করে লালবাজারে নিয়ে যাওয়া হয় সুকান্ত-সহ বিজেপি নেতাদের।

    রাতের দলের রাজ্য সভাপতির মুক্তির দাবিতে লালবাজারে অবস্থান বসে পড়েন বিজেপি কর্মীরা। নেতৃত্বে ছিলেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্র পল। এরপরই ছাড়া পান সুকান্ত। বাইরে বেরিয়ে তিনি বলেন, মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তো পারমিশনের তোয়াক্কা করেন না। আবেদন না করলেও পারমিশন হয়ে যায়।  আমরা মেল করে পুলিসের কাছ থেকে পারমিশন চেয়েছি। পুলিস পারমিশন দেয়নি। মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের নির্দেশ, ওরা শুনেছে।  পুলিস পাশের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিল। আমাদের ড্রাইভার গিয়ে শুনে এসেছে, আজকে  খোলা ছুট দিয়ে দিয়েছে। বিজেপিকে এখানে রাখা যাবে না। 

     

  • Link to this news (২৪ ঘন্টা)