• LIVE: আরজি করকাণ্ডে ফের সিবিআই দফতরে সন্দীপ, আজ ফের জিজ্ঞাসাবাদ
    আজ তক | ১৭ আগস্ট ২০২৪
  • আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় ক্রমেই ক্ষোভ বাড়ছে। শনিবার দেশজুড়ে ধর্মঘটে শামিল হয়েছে আইএমএ। যার জেরে বিঘ্নিত হতে পারে চিকিৎসা পরিষেবা। এই ঘটনার তদন্ত চালাচ্ছে সিবিআই। শুক্রবার আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়। এই সংক্রান্ত সব খবরের লেটেস্ট আপডেট রইল এখানে...

    ফের সিবিআই দফতরে সন্দীপ

    আরজি করকাণ্ডে আজ ফের সিবিআই দফতরে গেলেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। গতকাল সন্দীপকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়। আজ ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।  সন্দীপ বলেন, 'আমায় সিবিআই গ্রেফতার করেনি। তদন্তের জন্য এসেছি।'

    সিবিআই-য়ে আস্থা রয়েছে: সুকান্ত

    আরজি করকাণ্ডের তদন্ত করছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার উপর আস্থা রয়েছে বলে মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

    তৎপর সিবিআই

    আরজি করকাণ্ডে তদজন্তভার হাতে নেওয়ার পর তৎপর সিবিআই। কলকাতা পুলিশের কাছ থেকে কেস ডায়েরি নিয়েছে তারা। হেফাজতে নিয়েছে ধৃত সঞ্জয় রায়কে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে ৪ জন ট্রেনি চিকিৎসককে, যাঁরা নিহতের সঙ্গে শেষ বার খেয়েছিলেন। শুক্রবার আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

    আজ ব্লকে ব্লকে তৃণমূলের মিছিল

    আরজি করকাণ্ডে আজ ব্লকে ব্লকে মিছিল করবে তৃণমূল।

    আজ রাজপথে বাম-কংগ্রেস

    আরজি করকাণ্ডে মুখ্যমন্ত্রী এবং কলকাতার পুলিশ কমিশনারের ইস্তফার দাবিতে আজ পথে নামছে বাম-কংগ্রেস। হাজরা মোড় থেকে মিছিল শুরু হবে। শেষ হবে অ্যাকাডেমি ফাইন অফ আর্টসের সামনে।

    দেশজুড়ে ধর্মঘটে আইএমএ

    আরজি করকাণ্ডের প্রতিবাদে দেশজুড়ে ধর্মঘটে আইএমএ। যার জেরে বিঘ্নিত হতে পারে চিকিৎসা পরিষেবা। 

     

    আরজি করকাণ্ডে সন্দীপকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ

    আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে শুক্রবার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করল সিবিআই। 
     
  • Link to this news (আজ তক)