• আর জি করের ঘটনায় দোষীদের ফাঁসির দাবিতে ব্লকে ব্লকে মিছিল তৃণমূলের
    বর্তমান | ১৮ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া ও আরামবাগ: আর জি করের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে শনিবার বাঁকুড়ার বিভিন্ন ব্লক এলাকায় তৃণমূলের তরফে শনিবার মিছিল হয়। এদিন বাঁকুড়া ও বিষ্ণুপুর সাংগঠনিক জেলার ইন্দপুর, খাতড়া, বড়জোড়া সহ বিভিন্ন জায়গায় শাসক দলের নেতাকর্মীরা মিছিল বের করেন। মিছিল থেকে রাজ্যজুড়ে ‘বিশৃঙ্খলা’ তৈরির চেষ্টার বিরুদ্ধেও তৃণমূল কর্মীরা স্লোগান দেন। বড়জোড়া ব্লক তৃণমূল কার্যালয় থেকে মিছিল বের হয়ে চৌমাথা মোড়ে শেষ হয়। মিছিলে দলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি বিক্রমজিৎ চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা অংশ নেন। বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি তথা সাংসদ অরূপ চক্রবর্তী বলেন, দলের নির্দেশে আমরা সব ব্লকেই মিছিল করেছি। আজ, রবিবার ব্লকে ব্লকে ধর্না ও বাঁকুড়া শহরে মহামিছিল হবে।

    আরজি কর কাণ্ডে রাম বামের চক্রান্তের বিরুদ্ধে ও দোষীদের ফাঁসির দাবিতে আরামবাগেও মিছিল করে তৃণমূল। শনিবার আরামবাগ ব্লক ও শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মিছিল হয়। আরামবাগ শহরের পল্লিশ্রী থেকে বসন্তপুর মোড় পর্যন্ত এই মিছিল হয়। তাতে পুরুষদের পাশাপাশি মহিলারাও অংশ নেন। মিছিলে নেতৃত্ব দেন আরামবাগের সাংসদ মিতালি বাগ, পুরসভার ভাইস চেয়ারম্যান মমতা মুখোপাধ্যায়, আরামবাগ সাংগঠনিক জেলার চেয়ারম্যান স্বপন নন্দী প্রমুখ। 

    সাংসদ বলেন, আর জি কর কাণ্ড লজ্জার, নিন্দার। আমরা চাই দোষীদের ফাঁসি হোক। কিন্তু, এই ঘটনা নিয়ে রাজনীতি কাম্য নয়। বিরোধীরা এই ঘটনা নিয়ে যেভাবে রাজ্যে অশান্তির চক্রান্ত করছে তার প্রতিবাদ জানিয়ে এদিন আমরা মিছিল করেছি। 

    আরামবাগ ল-ক্লার্ক অ্যাসোসিয়েশনের তরফেও মৌন মিছিল করা হয়। সংগঠনের সদস্যরা আরামবাগ মহকুমা আদালত চত্বর থেকে মিছিল করে শহর পরিক্রমা করেন। তাঁরাও আরজি করের ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানান।
  • Link to this news (বর্তমান)