• কলকাতা পুলিসের অ্যাম্বুলেন্স চালকের ‘দাদাগিরি’ বারাসতে, থানার দ্বারস্থ বধূ
    বর্তমান | ১৮ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাসত: এবার বারাসতে এক বধূকে প্রকাশ্যে গালিগালাজ করার অভিযোগ উঠল কলকাতা পুলিসের এক অ্যাম্বুলেন্স চালকের বিরুদ্ধে। এই ঘটনায় শুক্রবার রাতে বারাসত থানার পুলিসের কাছে অভিযোগ জানিয়েছেন বলে দাবি ওই বধূর। তবে, অভিযোগ দায়ের করার কথা উড়িয়ে দিয়েছে পুলিস। এনিয়ে বারাসত পুলিস জেলার পুলিস সুপার প্রতীক্ষা ঝাড়খড়িয়া বলেন, একটি ঘটনা ঘটেছে। যিনি কটূক্তি করেন, তিনি কলকাতা পুলিসের কনস্টেবল নাকি হোমগার্ড, তা জানা নেই। ঘটনার পর দু’পক্ষই থানায় আসে। পরবর্তীতে কলকাতা পুলিসের ওই কর্মী ক্ষমা চেয়েছেন। তবুও বিষয়টি তদন্ত করে কলকাতা পুলিসকে জানিয়েছি প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে বাজার করে স্কুটিতে ফিরছিলেন এক দম্পতি। তখন কালীবাড়ি সংলগ্ন জাতীয় সড়ক ধরে কলকাতা পুলিস লেখা একটি অ্যাম্বুলেন্স আসছিল। বধূর অভিযোগ, পিছন থেকে এই অ্যাম্বুলেন্সটি অযথা হর্ন দিচ্ছিল। এভাবে গাড়ি চালাতে নিষেধ করায় হঠাৎ সেটি আমাদের স্কুটির সামনে দাঁড়িয়ে যায়। এরপরই গাড়ির চালক আমার চরিত্র তুলে কটূক্তি করেন। সেখানেই থেমে না থেকে আমার মায়ের নামে অশ্লীল গালাগালি করতে থাকেন। এমনকী আমার মাকে ধর্ষণ করবে বলেও হুমকি দিয়েছেন। নিজেকে কলকাতা পুলিসের কর্মী দাবি করে হুমকির সুরে ওই ব্যক্তি বলেন, গাড়ির নম্বরে অভিযোগ করলে জেনে যাবি আমি কে! কলোনি মোড়ে এসে কর্তব্যরত ট্রাফিক পুলিসকে আমি গোটা বিষয়টি জানাই। ওঁরাই কলকাতা পুলিসের ওই কর্মীকে আটক করেন। পরে বারাসত থানার পুলিস এলে আমি ওই পুলিসকর্মীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছি।

    এদিকে গৃহবধূর স্বামী বলেন, মহিলাদের সুরক্ষার দাবিতে যখন সকলেই সোচ্চার হয়েছেন, তখন কলকাতা পুলিসের ওই কর্মীর এই আচরণকে ধিক্কার জানাই। আমরা থানায় অভিযোগ জানিয়ে এসেছি। পরে অবশ্য ওই ব্যক্তি আমার কাছে ক্ষমা চান। তারপর কী হয়েছে জানি না। তবে, এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিযুক্ত গাড়ির চালক।
  • Link to this news (বর্তমান)